1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব এম.জি. কিবরিয়া চৌধুরীর ভাই প্রকৌশলী গোলাম সরওয়ার মারা গেছেন বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে চলতি মাসেই  আরসার আস্তানায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার ২ ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ৫ ইলেকট্রোলাইট ড্রিংকস নিষিদ্ধ চেয়ে মামলা, মালিকদের তলব নাইকো দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে বসতে পারবেন না ডোনাল্ড লু কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ

বিয়ে নিয়ে অঙ্কুশের আক্ষেপ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৬৮ বার দেখা হয়েছে

শুক্রবার (১৪ এপ্রিল) পয়লা বৈশাখে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন টলিউডের দীর্ঘ দিনের প্রেমিক জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। তবে সেটা বাস্তবে নয়, পর্দায়। সিনেমার দৃশ্যে ধরা দেবে এমন দৃশ্য।
বর্তমানে ছবিটির শেষ মুহূর্তের প্রচারণায় বেশ ব্যস্ত অঙ্কুশ-ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়ায় একটার পর একটা পোস্ট করে এই ছবির প্রচার করছেন তারা। ছবিটিকে কেন্দ্র করে তাদের ব্যক্তিগত সম্পর্কও চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তার আগে ‘লাভ ম্যারেজ’ নিয়ে নতুন একটি পোস্ট করলেন অভিনেতা।
এই ছবির প্রচারের জেরে প্রকৃত বিয়েতে ঠিক যা যা হয় তাই তাই করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। আইবুড়ো ভাত খাওয়া থেকে বরের গাড়ি সাজানোসহ সবটাই করছেন তারা। বাদ যাচ্ছে না ভাত কাপড়ের অনুষ্ঠানও। আসল বিয়ের আগেই সমস্ত নিয়মকানুন সেরে নিচ্ছেন এই জুটি। আর সেটা নিয়েই আক্ষেপ প্রকাশ করলেন অভিনেতা। বললেন, ‘আসল বিয়ের জন্য কিছুই বাকি থাকল না।’
প্রায় এক যুগ ধরে সম্পর্কে আছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এই সময় নানা সমস্যা এলেও একে অন্যের পাশে থেকেছেন সর্বদা। এবার তাদের এই পর্দার বিয়ের সাজানো গাড়ির ছবি পোস্ট করে অঙ্কুশ লেখেন, “আমাদের ভালোবাসার এই বাহন নিয়ে আসছি তোমাদের কাছে। সেজে উঠছে আমাদের লাভ ম্যারেজের গাড়ি। আসল বিয়েটার জন্যে কিছুই বাদ রাখলাম না মনে হচ্ছে। যা-ই হোক, আপাতত ১৪ এপ্রিল আসছে আমাদের ‘লাভ ম্যারেজ’ সিনেমা হলে। আর মাত্র ৫ দিন বাকি। তত দিন আমার আর ঐন্দ্রিলার বাহন এটাই। সপরিবারে যাবেন কিন্তু। আর আশীর্বাদ ভালোবাসা দেবেন।”
প্রসঙ্গত, ‘লাভ ম্যারেজ’ ছবিতে অঙ্কুশ, ঐন্দ্রিলা ছাড়া আরও অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য, সোহাগ সেন প্রমুখ। এটি পরিচালনা করেছেন প্রেমেন্দু বিকাশ চাকি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি