1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

বিশ্বকাপে কোহলিকে শুভকামনা জানালেন থমাস মুলার

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৫৪ বার দেখা হয়েছে

ক্রিকেট বিশ্ব বর্তমানে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের জোয়ারে ভাসছে। তবে এই জোয়ার প্রায় শেষের দিকে। রাউন্ড রবিন লিগে শেষে এখন শুরু হবে নক আউট পর্ব। এবারের আসরে দুর্দান্ত ফর্মে রয়েছে স্বাগতিক ভারত। সেই সঙ্গে দলটা অন্যতম প্রাণভোমরা বিরাট কোহলি আছেন বিশ্বকাপে নিজের সেরা ছন্দে। তার দল এবারের আসরের অন্যতম শিরোপার দাবিদার। এরই মাঝে ভারত ও কোহলিকে বিশ্বকাপের জন্য শুভকামনা জানিয়ে বার্তা দিয়েছেন জার্মানি ফুটবল দলের ২০১৪ ফুটবল বিশ্বকাপ জয়ী ফুটবলার থমাস মুলার।
এই বিশ্বকাপ জয়ী ফুটবলারের দেশে ক্রিকেটের চর্চা নেই বললেই চলে। সেই দেশের তারকা ফুটবলার এবার গায়ে জড়িয়েছেন ভারতের ক্রিকেট দলের জার্সি। বিরাটকে উদ্দেশ্য করে লিখেছেন আলাদা বার্তা। জার্মান ফুটবলের রমডয়টার বা ছায়া মানব হিসেবে খ্যাতি পাওয়া মুলার শুভকামনাও জানিয়েছেন ভারতের প্রতি। টিম ইন্ডিয়ার পক্ষ থেকে পাঠানো জার্সিতে তার ছবিও বেশ আগ্রহ জাগিয়েছে সাধারণের মনে।
ভারতের পক্ষ থেকে থমাস মুলারের কাছে এই জার্সি গিয়েছে উপহার হিসেবে। টিম ইন্ডিয়ার পক্ষ থেকে উপহার পেয়ে ভিডিও প্রকাশ করেছেন মুলার। উপহারের বাক্সে মুলারের নাম সম্বলিত একটি জার্সি পাঠিয়েছে ভারতীয় ক্রিকেট দল। জার্সিটি পেয়ে ভীষণ উচ্ছ্বসিত মুলার সেটি গায়ে দিয়ে ভারতীয় ক্রিকেট দলকে ধন্যবাদও জানান।
ভিডিওর ক্যাপশনে মুলার লিখেছেন, “এটা দেখো বিরাট কোহলি। জার্সিটির জন্য ভার‍তীয় ক্রিকেট দলকে অনেক ধন্যবাদ। ক্রিকেট বিশ্বকাপের জন্য অনেক শুভকামনা।”
মূলত বাণিজ্যিক প্রতিষ্ঠান অ্যাডিডাসের সূত্রেই মুলার আর ক্রিকেটকে এক সুতায় বেঁধেছে। মুলারের ক্লাব বায়ার্ন মিউনিখ ও ভারত জাতীয় ক্রিকেট দলের স্পন্সর প্রতিষ্ঠান অ্যাডিডাস। স্বাভাবিকভাবেই তাই অ্যাডিডাসের হাত ধরে ভারতের জার্সি চলে যায় জার্মান ফুটবলারের কাছে।
রাউন্ড রবিন লিগের সবগুলো ম্যাচ জিতে শেষ চারে জায়গা করে নিয়েছে রোহিত শর্মার দল। বুধবার (১৫ নভেম্বর) প্রথম সেমিফাইনালে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে ভারত।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি