1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

বিশ্বকাপ ট্রফির পদ্মা সেতু দর্শন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৮০ বার দেখা হয়েছে

বাংলাদেশের সবচাইতে পছন্দের সংস্করণ ওয়ানডে ক্রিকেট। এবার ৫০ ওভারের বিশ^কাপ ভারতে হতে যাওয়ায় টাইগারদের স্বপ্নটাও বেড়ে গেছে বহুগুণে। সেই স্বপ্নেরই বুনন হয়ে গেল আরেক স্বপ্নের পদ্মা সেতুতে। বিশ^ ভ্রমণের অংশ হিসেবে তিন দিনের সফরে বর্তমানে বাংলাদেশে আছে আইসিসি বিশ^কাপের ট্রফি। বৈরী আবহাওয়ার কারণে হেলিকপ্টারের পরিবর্তে ঢাকার সড়ক পথে শুধুমাত্র ফটোসেশনের জন্যই পদ্মা সেতুর মাওয়া প্রান্তে নিয়ে আসা হয় বিশ্বকাপ ট্রফি। সোমবার বিকেল সাড়ে ৪ টায় পদ্মা সেতুর মাওয়া প্রান্তের ১ নাম্বার পিলারের পাশে রাখা  হয় এই ফটোসেশন।

গত বছরের ২৫ জুন উদ্বোধন হওয়া ৬.১৫ কিলোমিটার দীর্ঘ পদ্মা সেতু বাংলাদেশের গর্বের প্রতীক। এর আগের বার জাতীয় সংসদ ভবনের সামনে ট্রফির ফটোসেশন করা হয়েছিল।

সোমাবার অফিশিয়াল ফটোসেশন শেষে হোটেলে রাখা হবে ট্রফিটি। পরদিন মঙ্গলবার সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রদর্শন করা হয়েছে ট্রফি। যেখানে জাতীয় দল, নারী দল, বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার, ক্রিকেট কর্মকর্তা এবং সংগঠক এবং ক্রীড়া সাংবাদিকদের ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ করে দেয়া হবে।

আজ শেষ দিন ঢাকার পান্থপথের বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সর্বসাধারণের জন্য ট্রফি প্রদর্শন করা হবে।জনসাধারণের জন্য উন্মুক্ত রাখা হবে বিশ্বকাপ ট্রফি সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত । একটা নির্দিষ্ট দূরত্ব থেকে ভক্তরা ছবি তুলতে পারবেন। এ জন্য কোনো টিকিট লাগবে না।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি