1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

বিয়ের পরিকল্পনা নিয়ে যা জানালেন অনন্যা

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ৯১ বার দেখা হয়েছে

গেল কয়েক মাসে বলিউডের বহু তারকার বিয়ের সানাই বেজেছে। এই মৌসুমে আরও অনেকে বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলে শোনা যাচ্ছে। অভিনেত্রী অনন্যা পান্ডেও কি বিয়ে নিয়ে ভাবছেন? আদিত্য রায় কাপুরের সঙ্গে তার প্রেমের জল্পনার মধ্যেই সম্প্রতি এক সাক্ষাৎকারে মনের কথা জানালেন অনন্যা।
গত বছর অভিনেত্রী কৃতি শ্যাননের দীপাবলি উদযাপনের অনুষ্ঠানে যখন আদিত্যর সঙ্গে দেখা গিয়েছিল অনন্যাকে, তখন থেকেই গুঞ্জন ছিল তাদের সম্পর্ক নিয়ে। তারপর আদিত্যের ঘনিষ্ঠ বন্ধু রণবীর কাপুরও সম্পর্কে সিলমোহর দিয়ে ফেলেন। তিনি হাসতে হাসতে বলেছিলেন, ‘একটি মেয়ের প্রেমে পড়েছে আদিত্য, যার নামের আদ্যক্ষর ‘অ’ দিয়ে।’ এতে দুইয়ে দুইয়ে চার মেলাতে অসুবিধা হয়নি কারো।
অনন্যার সঙ্গে আগে আরও দুই তারকার নাম জড়িয়েছে। তাদের একজন শাহরুখপুত্র আরিয়ান খান, অন্যজন শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর।
শেষ পর্যন্ত অবশ্য আদিত্যের সঙ্গেই থাকতে দেখা যায় চাঙ্কি পান্ডের কন্যাকে। নিজ মুখে তারা কেউই জানাননি সম্পর্কের কথা। তবে সম্প্রতি বিয়ে নিয়ে কথা বলেছেন অভিনেত্রী। ‘লাইগার’-এর নায়িকা জানান, বিয়ের বয়সই হয়নি তার। অনন্যা বলেন, ‘এখনো তো অনেক ছোট আমি। অত বয়সই হয়নি যে বিয়ে করব। এই মুহূর্তে তাই বিয়ের কোনো পরিকল্পনাও নেই।’
পাত্রের বিষয়ে অবশ্য কিছুই বলেননি তিনি। মনে হচ্ছে, অনন্যার বিয়ের খবর পেতে আরও অনেকটাই অপেক্ষা করতে হবে অনুরাগীদের।
এই মুহূর্তে অনন্যা রয়েছেন দিল্লিতে। আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ড্রিম গার্ল ২’-এর কাজ চলছে। ভিএফএক্সের কাজ আরও ভালো করে করতে গিয়ে নির্মাতারা সময় নিয়েছিলেন। মাঝে থমকে ছিল ছবির কাজ। জোয়া আখতারের আগামী প্রযোজনা ‘খো গয়ে হাম কাহাঁ’-তে অভিনেত্রীকে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি