1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রাশমিকা

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ বার দেখা হয়েছে

রাশমিকা মান্দানা। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী। ‘গীত গোবিন্দম’ এবং ‘কিরিক পার্টির’ মতো সিনেমাতে অভিনয় করে তার অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। সম্প্রতি মুক্তি পায় তার অভিনীত ‘অ্যনিম্যাল’ সিনেমা।
দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত সিনেমাটিতে রণবীর কাপুরের বিপরীতে দেখা গেছে রাশমিকাকে। সিনেমা বক্স অফিসে হিট। ইতিমধ্যেই বিশ্বব্যাপী ৯০০ কোটির উপর ব্যবসা করে ফেলেছে এই সিনেমা। দক্ষিণী বিনোদন জগতে নিজের জায়গা তৈরি করেছেন গত কয়েক বছরে। গত কয়েক বছরে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করার তাগিদে পরিশ্রম করছেন রাশমিকা।
অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ সিনেমাতে কাজ করে বলিউডে আত্মপ্রকাশ করেছেন রাশমিকা। তার পরে জুটি বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘মিশন মজনু’ সিনেমাতে। দুটোই ব্যর্থ বক্স অফিসে, তবে ‘অ্যানিম্যাল’–এর সাফল্য সব ব্যর্থতাকে ছাপিয়ে গেল। এবার বলিউডে পায়ের তলার জমি শক্ত হতেই কি বিয়ে করছেন রাশমিকা। সমাজমাধ্যমে সরাসরি প্রেম নিবেদন করে বসলেন বিজয়কে!
নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রাশমিকা কেউই। তবে তাদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি। ‘গীত গোবিন্দম’ সিনেমার সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি একে অপরের প্রেমে পড়েন তারা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিকবার দেখা গেছে বিজয় এবং রাশমিকাকে।
নিজেদের ‘ভালো বন্ধু’ তকমা দিয়েই এতদিন কাটিয়েছেন চর্চিত যুগল। তবে এবার আর রাখঢাক নয়, সমাজমাধ্যমের পাতায় অভিনেত্রী লেখেন, আমি শুধু এতটুকু বলব, আমার জীবনে আসার জন্য ধন্যবাদ।
যদিও অভিনেত্রী সরাসরি বিজয়ের নাম উল্লেখ করেননি পোস্টে। তবে রাশমিকার ইশারা কার দিকে, তা বুঝতে বাকি নেই। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো গত কয়েক বছর ধরে নাকি একত্রবাস করছেন তারা। বিভিন্ন সময় তাদের দেওয়া ছবি তার প্রমাণ। এবার একধাপ এগিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কি না! সময় বলবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি