1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

বিয়ের স্বীকৃতি না পাওয়ায় গৃহবধূর আত্মহত্যা

রানা রহমান
  • আপডেট : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৩৭৪ বার দেখা হয়েছে
বিশেষ প্রতিনিধি গাইবান্ধা : ৪ বছর ভালোবাসা করেও সংসার হলো না পিংকি আক্তার ছোঁয়ার( ১৯) ফুলছড়িতে এক নববিবাহিতার আত্মহত্যা ।
সরজমিনে গিয়ে জানা যায়, গাইবান্ধার জেলার ফুলছড়ির উপজেলার দক্ষিন উদাখালী গ্রামে ছেলে পক্ষ প্রেমের বিয়ে মেনে না নেয়ায় পিংকি আক্তার ছোঁয়া (১৯) নামের  এক নববিবাহিতা যুবতী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেল ৪ ঘটিকায়।
এলাকাবাসী সুত্রে জানাযায়, উক্ত এলাকার মৃত্যু আমিনুল ইসলামের কন্যা পিংকি আক্তার ছোঁয়াকে প্রতিবেশী মামাতো ভাই আলম মিয়া তাকে লালন পালন করেন। এরই মধ্য  পিংকির সাথে প্রতিবেশী মজনুর পুত্র রাজুর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি মাস দেড়েক আগে তাদের বিয়ে হয়।
কিন্তু ছেলে পক্ষ বিয়ে মেনে না নিয়ে এক সপ্তাহ আগে রাজুকে ঢাকায় পাঠান। সেদিন থেকে তার সাথে রাজু যোগাযোগ বন্ধ করে দেয়। এবং রাজুর পরিবারের পক্ষ থেকে ছোঁয়া কে তালাক দিয়ে দেনমোহর এর টাকা বুঝিয়ে দিবে বলে। তাই নিজের সংসার ভেঙে যাওয়ার কথা শুনে বৃহস্পতিবার  ক্ষোভে দুঃখে আলম মিয়ার ডেইরি ফার্মের ধর্ণার সাথে রশি দিয়ে বিকেল আনুমানিক ৪ ঘটিকার দিকে পিংকি আক্তার ছোঁয়া  আত্মহত্যা করেছেন।
এ বিষয়ে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ কাওছার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।
মেয়ের পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি