1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

বিয়ে নিয়ে মুখ খুললেন সাফা

জাতীয় অর্থনীতি ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৭৫ বার দেখা হয়েছে

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবি টিভি নাটকের পাশাপাশি ওটিটিতেও কাজ করছেন এই অভিনেত্রী ।সম্প্রতি তার অভিনীত ‘আফসোস’ নাটকটি বেশ সাড়া ফেলেছে দর্শকমহলে। এছাড়া প্রকাশ্যে এসেছে ওয়েব সিরিজ ‘টিকিট’র ফার্স্টলুক। যেখানে সাহসী একটি চরিত্রে দেখা যাবে সাফাকে।

জনপ্রিয় অভিনেত্রী সাফা কবিরের সহকর্মী-বন্ধুদের অনেকেই বিয়ে করে ফেলেছেন। তিনি এখনো ব্যাচেলর জীবন উপভোগ করছেন। সবশেষ চলতি মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রীর অন্যতম প্রিয় বন্ধু অভিনেতা ফারহান আহমেদ জোভান। প্রেম করেই বিয়ে করেছেন ছোটপর্দার দর্শকপ্রিয় এই তারকা। এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী। সম্প্রতি দেশের এক গণমাধ্যমের সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেছেন সাফা।

সাফা জানান, পছন্দের কেউ থাকলে এতদিনে হয়তো বিয়েটা হয়ে যেত। তার মানে অভিনেত্রী কারো সঙ্গে প্রেম করছেন না এখন!

এই অভিনেত্রী বলেন, ‘আগে আমাকে আর জোভানকে বিয়ে নিয়ে ধরত। এখন আমি একা। এখন সবাইকে বলি, তোদের সবার বাচ্চা হওয়ার পর আমার বিয়ে। তোরা সন্তানদের নিয়ে আমার বিয়ে খেতে আসিস। আর বলি, বন্ধুদের মধ্যে ব্যাচেলর থাকার দরকার আছে। তাদের বিবাহবার্ষিকীসহ নানা আনুষ্ঠানিকতায় কী পরব, কিভাবে সাজব, সেসব ভেবেই দিন কাটে। আমার বিয়ে নিয়ে ভাবি না।’

সাফা বলেন, ‘বিয়ে তো করতেই হবে। এটা সময় হলেই হবে। মা-বাবা মাঝেমধ্যে জানতে চান, পছন্দের কেউ আছে কিনা। পছন্দের কেউ থাকলে হয়তো বিয়েটা হয়ে যেত।’

এই অভিনেত্রী জানান, বিয়ে নিয়ে এখনো তেমন কোনো ভাবনা নেই। নেই পছন্দের পাত্রও। থাকলে নাকি বিয়ে করে ফেলতেন। তবে ব্যাচেলর জীবনটাও দারুণ কাটাচ্ছেন। বন্ধু ও বন্ধুদের স্ত্রীদের সঙ্গেও দারুণ সময় কাটে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি