1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব এম.জি. কিবরিয়া চৌধুরীর ভাই প্রকৌশলী গোলাম সরওয়ার মারা গেছেন বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে চলতি মাসেই  আরসার আস্তানায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার ২ ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ৫ ইলেকট্রোলাইট ড্রিংকস নিষিদ্ধ চেয়ে মামলা, মালিকদের তলব নাইকো দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে বসতে পারবেন না ডোনাল্ড লু কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ

বোনকে ১১ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিলেন আলিয়া

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৮৯ বার দেখা হয়েছে

বলিউডের আলোচিত অভিনেত্রী আলিয়া ভাট। এক যুগের অভিনয় ক্যারিয়ারে দর্শকের যেমন মুঠো মুঠো ভালোবাসা কুড়িয়েছেন, তেমনি অর্থনৈতিকভাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এবার বড় বোনকে ১১ কোটি টাকা মূল্যের ফ্ল্যাট উপহার দিলেন এই অভিনেত্রী।
ভারতের রিয়েল এস্টেটভিত্তিক নিউজ পোর্টাল স্কয়ার ফিট ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, আলিয়া তার দুটি ফ্ল্যাট বোন শাহিন ভাটকে উপহার দিয়েছেন। দুটো ফ্ল্যাটই জুহুর গিগি অ্যাপার্টমেন্টের তৃতীয় তলায় অবস্থিত। এ দুটি ফ্ল্যাটের মূল্য ৮.৯৯ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১১ কোটি ৬৪ লাখ টাকার বেশি। গত ১০ এপ্রিল আলিয়া তার এই উপহারের দলিলে স্বাক্ষর করেন।
২০১৫ সালে আলিয়া ভাট এ দুটো ফ্ল্যাট অভিনেতা অনুপম খের ও তার স্ত্রী কিরন খেরের কাছ থেকে কিনেছিলেন। একটি ফ্ল্যাট ৮৮৯ স্কয়ার ফিটের, অন্যটি ১১৯৭ স্কয়ার ফিট। প্রতি ফ্ল্যাটের জন্য একটি করে গাড়ি পার্কিংয়ের সুবিধা রয়েছে।
২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া ভাট ও রণবীর কাপুর। তারপর দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে ২০২১ সালের ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। গত বছরের ৬ নভেম্বর কন্যা সন্তান জন্ম দেন আলিয়া। ব্যক্তিগত জীবনে দারুণ সময় পার করছেন আলিয়া।
আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। গত বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। এতে প্রথমবার স্বামীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন এই অভিনেত্রী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি