1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

বোর্নমাউথের জালে সিটির গোল উৎসব

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৪৯ বার দেখা হয়েছে

ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) স্বাগতিক ম্যানচেস্টার সিটির কাছে রীতিমতো বিধ্বস্ত হয়েছে এএফসি বোর্নমাউথ। শনিবার (৪ নভেম্বর) রাতে ইতিহাদ স্টেডিয়ামে ৬-১ গোলে জিতেছে হ্যাটট্রিক চ্যাম্পিয়নরা। গোল উৎসব করে পয়েন্ট টেবিলের শীর্ষেও উঠে গিয়েছে তারা।
প্রথমার্ধের ৩০, ৩৩ ও ৩৭, এই সাত মিনিটের মধ্যে তিন গোল করে ম্যানসিটি। জেরেমি ডকুর নৈপুণ্যে ম্যাচের ৩০তম মিনিটে প্রথম গোলের মাধ্যমে উৎসব শুরু হয় পেপ গার্দিওয়ালা শিষ্যদের। পরে করিয়েছেন আরও দুটি গোল। দ্বিতীয়ার্ধেও দুটি গোলে অ্যাসিস্ট করেন বেলজিয়ান ফরোয়ার্ড। ৬ গোলের ম্যাচে ৫ গোলেই অবদান ছিলো তার!
৩০ মিনিটে বক্সের প্রান্তে রদ্রির সঙ্গে ওয়ান-টু পাসের মাধ্যমে গোলমুখ খোলেন ডকু। তিন মিনিট পর দারুণ পাসে বোর্নমাউথের রক্ষণকে নিষ্ক্রিয় করে বার্নার্দো সিলভাকে দিয়ে গোল করার তিনি। ৩৭তম মিনিটে তার বাঁ পায়ের শট সতীর্থ মানুয়েল আকনজির গায়ে লেগে জালে জড়ায়।
প্রথমার্ধে একাধিক সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি হাল্যান্ড। হাফ টাইমে তার বদলি নামা ফিল ফডেন ৬৪তম মিনিটে স্কোর ৪-০ করেন। এই গোলেও ছিল ডকুর অ্যাসিস্ট।
লুইস সিনিসতেরা বোর্নমাউথের হয়ে একটি গোল শোধ দিলেও সিলভা ও নাথান ম্যানসিটির জয়ের ব্যবধান আরও বাড়ান।
এই জয়ে ১১ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠলো ম্যানসিটি। আগামী ৬ নভেম্বর ঘরের মাঠে চেলসির মুখোমুখি হতে যাওয়া টটেনহ্যাম হটস্পারের (২৬) চেয়ে এক পয়েন্টে এগিয়ে তারা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি