1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

ব্যাটিং না করতে পারলে সাকিব আর ক্রিকেটই খেলবে না: সালাউদ্দিন

জাতীয় অর্থনীতি ডেস্ক
  • আপডেট : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৭ বার দেখা হয়েছে

ওয়ানডে বিশ্বকাপ থেকেই চোখের সমস্যায় ভুগছেন সাকিব আল হাসান। একাধিক দেশে বিশেষজ্ঞ ডাক্তার দেখিয়েও কোনো সমাধান পাচ্ছেন না বিশ্বসেরা এই অলরাউন্ডার। চোখের সমস্যার কারণে ঠিকঠাক ব্যাটিং করতে পারছেন না তিনি। চলতি বিপিএলে বেশ ভালোভাবে এর প্রভাব পড়েছে। বিপিএলে দুই ম্যাচে ব্যাট করে চার রানের বেশি করতে পারেননি, এরপর আর ব্যাটিংয়েই নামছেন না। রংপুর তাকে বোলার হিসেবেই খেলাচ্ছে।

এদিকে কদিন আগে সাকিবের ব্যাটিং অনুশীলনে সহায়তা করেছেন সালাউদ্দিন। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর সংবাদ সম্মেলনে এসেছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রধান কোচ মোহাম্মদ সালাউদ্দিন। সেখানে তার মন্তব্য, আগের মতো ফিট হতে না পারলে ক্রিকেটই ছেড়ে দেবেন সাকিব।

সাকিব প্রসঙ্গে সালাউদ্দিনের ভাষ্য, সে যদি না-ই ফিরতে পারে, তাহলে তো ক্রিকেট খেলবে না। সে ফিরতে পারবে বলেই এখনো মাঠে আছে বলে আমি মনে করি।

টাইগার দলপতির সঙ্গে ব্যাটিং নিয়ে কি কথা হয়েছে প্রশ্নের জবাবে তিনি জানালেন, আমি আর সাকিব কথা বললে বেশির ভাগ ক্রিকেটের বাইরের কথাই বলি। খুব কম আমরা ক্রিকেট নিয়ে কথা বলি। আমরা সবসময় আমাদের সমস্যা কী আমাদের সমাধান কী সেটা নিয়ে চিন্তা করি বেশি। ক্রিকেট নিয়ে খুব কম কথা হয়। যে কথাগুলো হয়েছে সেগুলো আসলে আমার ওপেন করা উচিত হবে না।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি