1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

ব্রাজিলের কোচ হওয়ার খবর শুধুই গুজব: গার্দিওলা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৩৬ বার দেখা হয়েছে

আগামী বিশ্বকাপের পরেই ব্রাজিলের হেড কোচের পদ থেকে সরে দাঁড়াবেন তিতে। তাই এখন জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে সেলেসাওদের পরবর্তী কোচ নিয়োগ নিয়ে। সবচেয়ে বেশি শোনা যাচ্ছে পেপ গার্দিওলার নাম। এমনকি তার সম্ভাব্য পারিশ্রমিকের তথ্যও এসেছে গণমাধ্যমে। লিভারপুল ম্যাচের আগে স্বাভাবিকভাবে এ নিয়ে প্রশ্নের মুখোমুখি হলেন গার্দিওলা। পুরো বিষয়টিকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিলেন ম্যানচেস্টার সিটির কোচ।

গত বৃহস্পতিবার স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনের বলা হয়, এরই মধ্যে তিতের স্থলাভিষিক্ত হওয়ার জন্য গুয়ার্দিওলার এজেন্টের সঙ্গে যোগাযোগ শুরু করেছে ব্রাজিল। আরও জানানো হয়, ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত চার বছরের চুক্তিতে গুয়ার্দিওলাকে বাৎসরিক ১ কোটি ২০ লাখ ইউরো বেতন দিতে রাজি পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। কিন্তু সিটি কোচ নাকি এসবের কিছুই জানেন না!

আগামী রোববার লিভারপুলের বিপক্ষে প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে খেলবে সিটি। দলটির সঙ্গে এই স্প্যানিশ কোচের চুক্তি আছে ২০২৩ সাল পর্যন্ত।

শুক্রবার সংবাদ সম্মেলনে ব্রাজিলের কোচ হওয়ার প্রস্তাব পাওয়ার খবর নিয়ে কথা বলেন গুয়ার্দিওলা। পুরো বিষয়টিকে গুঞ্জন বলে উড়িয়ে দেন গার্দিওলা, ‘আমি এখানে চুক্তিবদ্ধ এবং আমি খুব ভালো আছি। এখানে আজীবন থাকার ইচ্ছা আমার। (সিটির চেয়ে) আর কোনো ভালো জায়গা হতে পারে না।’

গার্দিওলা আরও বলেন, ‘আমি ১০ বছরের জন্য চুক্তি নবায়ন করতে চেয়েছিলাম, কিন্তু আমি চুক্তিটি ১০ বছর বাড়াতে পারিনি। এখন এসব নিয়ে কথা বলার সময় নয়। আমি জানি না (মার্কার খবর) কীভাবে এসেছে।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি