1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনামঃ

মডেল সুবাহকে খুঁজে পাচ্ছে না পুলিশ, মোবাইলও বন্ধ

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ১৩১ বার দেখা হয়েছে

মডেল শাহ হুমায়রা হোসেন সুবাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন আলোচিত গায়ক ও তার স্বামী ইলিয়াস হোসাইন। মামলার পর সুবাহর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে খুঁজে পায়নি পুলিশ। মামলার পর থেকে এই নায়িকা মোবাইল বন্ধ করে আত্মগোপনে রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (৪ মার্চ) মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত দেবনাথ জাগো নিউজকে এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘গত ১৬ ফেব্রুয়ারি নায়িকা সুবাহর স্বামী ইলিয়াস হোসাইন হাতিরঝিল থানায় মামলা করেন। মামলার পর তদন্ত কাজ এগিয়ে নেওয়া হচ্ছে। কিন্তু আসামি সুবাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার বাসাসহ বিভিন্ন জায়গায় খুঁজেও পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ। মামলার পরেই এ নায়িকা আত্মগোপনে চলে গেছেন।’

সুবাহকে খুঁজে না পাওয়ায় তার পরিবার থানায় কোনো অভিযোগ করেছে কি না, জানতে চাইলে এসআই সুব্রত দেবনাথ বলেন, সুবাহর পরিবার কোনো অভিযোগ কিংবা মামলা করেনি।

সুবাহর বিরুদ্ধে মামলার অভিযোগে বলা হয়েছে, সুবাহ গত বছরের ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ফেসবুকে ইলিয়াসকে নিয়ে মানহানিকর নানা মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন। এমনকি তার বিরুদ্ধে মিথ্যা মামলাও করেছেন। এসব কারণেই বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছেন ইলিয়াস।

মামলার এজাহারে সুবাহর স্বামী ইলিয়াস উল্লেখ করেছেন, ‘বিভিন্ন সময়ে সুবাহ তাকে ব্ল্যাকমেইল করেছেন।’

অভিনেত্রী সুবাহ ও গায়ক ইলিয়াস বিয়ে করেছেন গত বছর ১ ডিসেম্বর। এর কিছুদিন পরেই তাদের দাম্পত্যজীবনে ফাটল ধরতে শুরু করে। দুজন দুজনের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে। শেষপর্যন্ত তা আদালতে গাড়িয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি