1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ

মায়ের বকুনি খেতেন মাধুরী দীক্ষিত

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৯ বার দেখা হয়েছে

বলিউডের মহাতারকাদের মধ্যে অন্যতম মাধুরী দীক্ষিত। তার হাসিতে এখনও কাবু হয় তরুণ তারকারা। এত বড় তারকা হয়েও আলাদাভাবে খাতির করেনি তার পরিবার।

সম্প্রতি এ খবর জানিয়েছেন মাধুরী দীক্ষিত। প্রায় চল্লিশ বছর বড় পর্দা দাপিয়ে বেড়ানোর পর এবার ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন মাধুরী দীক্ষিত। নেটফ্লিক্সের আসন্ন সিরিজ ‘দ্য ফেম গেম’-এর সঙ্গে নতুন জার্নি শুরু হচ্ছে মাধুরীর। সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন মাধুরী। ওই সিরিজে দেখানো হবে কীভাবে জনপ্রিয়তার বিভিন্ন অজানা, অন্ধকার দিকগুলি অনামিকা আনন্দের ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলছে। সম্প্রতি, দেওয়া এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মাধুরী জানিয়েছেন যে তিনি এই দিক থেকে অত্যন্ত ভাগ্যবান যে তার ব্যক্তিগত জীবনে আজ পর্যন্ত কোনোদিন এই ব্যাপারটি ঘটেনি।

মাধুরীর মতো এত বড় একজন সুপারস্টার তার জীবনে কেন এমন ঘটনা ঘটেনি? জবাবে মোহময়ী এই নায়িকা জানিয়েছেন এর অন্যতম কারণ তিনি বরাবরই তার ব্যক্তিগত জীবনকে নিজের পেশাগত জীবন থেকে বহুদূরে সরিয়ে রেখেছিলেন। কখনই কি মাধুরীর এত জনপ্রিয়তা তার ব্যক্তিগত জীবনে একেবারেই কোনও প্রভাব ফেলেনি?

সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাধুরী এই প্রসঙ্গে বলেছেন, ‘যখন নায়িকা হিসেবে খ্যাতির চূড়ায়, তখনও আমার ঘরের জিনিসপত্র অগোছালো হয়ে পড়ে থাকলে, মা ধমক দিত। এভাবেই সাধারণভাবে বড় হয়েছি আমি। আর এখনও এরকমই আছি। যখন শ্যুটিং শেষে সেট থেকে বাড়ি ফিরি, শ্যুটিংয়ের সবকিছু ওই সেটেই ফেলে আসি। আমার দুই সন্তান, স্বামী নিয়ে আমার সেই জগৎ সম্পূর্ণ আলাদা। তাই এই দুইয়ের মধ্যে কখনও নিজেকে হারিয়ে ফেলেনি আমি।’

সামান্য থেমে মাধুরীর সংযোজন, ‘কাজ এবং পরিবারের মধ্যে কোনও কিছুকেই কখনও আমি গুলিয়ে ফেলিনি। অভিনয়টা আমার পেশা। যখন কোনও চরিত্রে অভিনয় করি, শ্যুটিং শেষে আমার ওই স্বত্বাটিকে স্টুডিওতেই ফেলে আসি। ক্যামেরার সামনে ওই চরিত্রের মধ্যে ঢুকে পড়ি কিন্তু একবার নিজের বাড়িতে ঢুকে পড়লে আমি আবার মাধুরী। তখন আমি আর পাঁচজনের মতোই। এভাবেই বড় হয়েছি আমি।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি