1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

মা হারালেন টলি তারকা সায়নী

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৯৮ বার দেখা হয়েছে

মা সুদীপা ঘোষকে হারালেন অভিনেত্রী ও যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ। রোববার (১৪ জানুয়ারি) রাতে হঠাৎ করেই শ্বাসকষ্টজনিত সমস্যা শুরু হয় তার। এরপর শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শুরু হয়। এরপর সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে হার্ট অ্যাটাকে মৃত্যু হয় সুদীপার।
ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সোমবার বিকেল তিনটার দিকে মৃত্যু হয়েছে অভিনেত্রীর মায়ের। নেত্রীর মায়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই দলের মুখপাত্র সংসদ সদস্য শান্তনু সেন জানান―গত কয়েক মাস ধরেই অসুস্থ ছিলেন সুদীপা ঘোষ।
সায়নীর মায়ের শ্বাসনালীতে সংক্রমণ হয়েছিল বলেও জানা গেছে। আর মা দীর্ঘদিন ধরে অসুস্থ থাকলেও এ ব্যাপারে কখনোই জনসমক্ষে কথা বলেননি অভিনেত্রী। মেয়ের জীবনের অন্যতম ইন্সপিরেশন ছিলেন সুদীপা। একাধিকবার বিভিন্ন অনুষ্ঠানে এ কথা জানিয়েছেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে বিভিন্ন সময় সাপোর্ট করেছেন তিনি।
টালি তারকার ক্যারিয়ারে উত্থান-পতন, ক্যারিয়ার সংশ্লিষ্ট টানাপোড়েন, সবকিছুতেই জীবনের সঙ্গে জড়িয়ে রয়েছে মা সুদীপা। যা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্পষ্ট হয়।
এদিকে সামনেই লোকসভা নির্বাচন। অনেকেই মনে করছেন এবার দলের গুরুত্বপূর্ণ পদে দেখা যাবে সায়নীকে। কিন্তু হঠাৎ মাতৃবিয়োগের ঘটনা তাকে যে নাড়া দিয়ে গেল, সেটা এখন কাটিয়ে উঠতে সময়ের অপেক্ষা।
আসন্ন লোকসভা নির্বাচনের আগে কয়েক জেলায় রাজনৈতিক কর্মসূচি করতে দেখা যাচ্ছে টালি তারকাকে। কখনো পূর্ব বর্ধমান, কখনো মেদিনীপুর, উত্তর ২৪ পরগণা থেকে বীরভূম, এপ্রান্ত থেকে ওপ্রান্ত দাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি