1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
শিরোনামঃ

মিয়ামির হয়ে প্রথম জয়হীন ম্যাচ দেখলো মেসি

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৮০ বার দেখা হয়েছে

লিওনেল মেসির পায়ের জাদুতে বুঁদ হয়ে আছে গোটা যুক্তরাষ্ট্র। বিশ্বজয়ের পর মেজর লিগ সকারের ক্লাবটিতে যোগ দিয়েই অসাধ্য সাধন করেছেন তিনি। সেই সঙ্গে লিওর যাদুতে বদলে গেছে ইন্টার মিয়ামি। কোনো ইতিহাস বা ঐতিহ্য না থাকা ক্লাবটি এখন ফুটবল যাদুকরের কল্যাণে অংশ হয়ে উঠেছে ইতিহাসের।
মেসির বা পায়ের জাদুতে একের পর এক ম্যাচ জিতে চলেছিল ইন্টার মিয়ামি। হার যেনো ভুলেই গিয়েছির দলটি। তবে মেসি গোল না পাওয়ায় টানা জিততে থাকা দলটি লিগে নিজেদের ২৪তম ম্যাচে এসে পয়েন্ট ভাগাভাগি করেছে। মেসিও মিয়ামির হয়ে প্রথম জয়হীন ম্যাচ দেখলো।

আজ বাংলাদেশ সময় ভোর সাড়ে পাঁচটায় ন্যাশভিলের মুখোমুখি হয় মিয়ামি। ম্যাচটিতে গোল কিংবা অ্যাসিস্ট, কিছুই করতে পারেননি মেসি। এতে জয়ও পায়নি তার দল। শেষ পর্যন্ত গোল শূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে মিয়ামি-ন্যাশভিল।
এর আগে প্রথমবারের মত ডেভিড বেকহামের দলকে নিয়ে গেছেন লিগস কাপের ফাইনালে। এমনকি আর্জেন্টাইন অধিনায়কের জাদুর স্পর্শে মিয়ামিতে যোগ দিয়ে মাত্র ৭ ম্যাচে জিতেন লিগস কাপের শিরোপা। যেটা কিনা ক্লাবটির ইতিহাসেরই প্রথম শিরোপা। এরপর ইউএস ওপেন কাপের ফাইনালেও পৌছেছে মিয়ামি।
এরপর গত ২৭ আগস্ট রেড বুলের বিপক্ষে ম্যাচ দিয়ে মেজর লিগ সকারে অভিষেক হয় মেসির। ম্যাচের ৬০ মিনিটে মাঠে নামা মেসি ৮৭ মিনিটে গোল করে অভিষেক রাঙান দুর্দান্তভাবে। দল জিতে ২-০ গোলে।
তবে সে ধারাবাহিকতা আজ আর ধরে রাখতে পারেনি মেসিরা। লিগের পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে থাকা ন্যাশভিলের সঙ্গে ড্র করেই মাঠ ছাড়ে টাটা মার্টিনোর শিষ্যরা। এতে ১৫ দলের টেবিলে মেসির মিয়ামির অবস্থান ১৪তম।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি