1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

মুক্তির আগেই ‘জওয়ান’র আয় ৩৬ কোটি

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ৮০ বার দেখা হয়েছে

ছবি মুক্তির আগেই রেকর্ড গড়ে ফেলল শাহরুখের ‘জওয়ান’ ছবি। ‘পাঠান’ ছবির দারুণ সাফল্যের স্বাভাবিকভাবেই কিং খানের ভক্তরা অধীর আগ্রহে বসে ছিল ‘জওয়ান’ ছবির জন্য। তবে এখনও তাদের অপেক্ষা করতে হবে আরও দু-মাস। সেপ্টেম্বর ৭ তারিখে মুক্তি পাবে এই ছবি। কিন্তু তার আগে এই ছবির ঝুলিতে ৩৬ কোটি রুপি! জানা গেছে, এই ছবির মিউজিক স্বত্ত্ব বিক্রি করা হয়েছে এত রুপিতে।
সিনেমার পাশাপাশি ব্যবসাটাও বেশ ভালো বোঝেন শাহরুখ। এমন সুনাম তার বহু দিনের। কিং খানকে যারা একটু চেনেন, জানেন তিনি কতটা ভাবনা-চিন্তা করে নিজের পরবর্তী পদক্ষেপ স্থির করেন। সূত্রের খবর মানলে, দিন কয়েক আগে ‘জওয়ান’ সিনেমার মুক্তি নিয়ে পরিচালক অ্যাটলি কুমারের সঙ্গে বৈঠক করেছিলেন শাহরুখ। তারপরই নতুন মুক্তির তারিখ ঘোষণা করার সিদ্ধান্ত নেন।
মনে করা হচ্ছে, জন্মাষ্টমীর ছুটির কথা মাথায় রেখেই শাহরুখ ‘জওয়ান’-এর নতুন মুক্তির তারিখ বেছে নিয়েছেন। পাশাপাশি সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে হলিউডের কোনো বড় রিলিজ নেই। আবার ‘জওয়ান’ যদি ৭ সেপ্টেম্বর মুক্তি পায় তারপর প্রায় তিন সপ্তাহ কোনো বিগ বাজেট সিনেমা নেই। শুধু ২৮ সেপ্টেম্বর প্রভাসের ‘সালার’ মুক্তি পাওয়ার কথা। অর্থাৎ গোটা একটা মাস নিজের সিনেমার জন্য বলিউড বাদশাহ পেয়ে যাবেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি