1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

মেয়েকে জবাই করে খুন, আত্মহত্যার চেষ্টায় বাবা মৃত্যু শয্যায় হাসপাতালে!

নুরুল ইসলাম নাহিদ
  • আপডেট : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৪ বার দেখা হয়েছে

নুরুল ইসলাম নাহিদ, কালিয়াকৈর গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈরে পারিবারিক কলহের জেরে মেয়েকে জবাই করে হত্যার পর পিতার আত্মহত্যা চেষ্টার ঘটনা ঘটেছে।

বুধবার (২১ ফেব্রুয়ারী) দুপুর ২ টার দিকে জেলার কালিয়াকৈর পৌরসভার হরিনহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার বিষয়টি কালিয়াকৈর থানা পুলিশ নিশ্চিত করেছেন।

নিহতের নাম ইয়াসমিন আক্তার বৃষ্টি (১৪)। সে অষ্টম শ্রেণীর একজন শিক্ষার্থী ছিল। নিহত বৃষ্টি গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার শিবপুর কানিয়াপাড়া গ্রামের মোহাম্মদ বুলু মণ্ডলের মেয়ে। তারা কালিয়াকৈর পৌরসভার হরিণহাটি এলাকায় বুলু মন্ডল তার শ্বশুর চান মিয়ার কলোনিতে থাকতেন। বুলু মন্ডল একই এলাকার মোকলেছ মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বুধবার দুপুর ২ টার দিকে কালিয়াকৈর পৌরসভার হরিনহাটি এলাকায় পারিবারিক কলহ নিয়ে বুলু মন্ডল (৪০) ও তার স্ত্রী সুমা বেগম (৩৩) সাথে ঝগড়া সৃষ্টি হয়। বুলু মন্ডলের মেয়ে ইয়াসমিন আক্তার বৃষ্টি (১৪) পিতা মাতা কে ঝগড়া করতে বারণ করে। নিজের রাগ সামলাতে না পেরে এক পর্যায়ে বৃষ্টির পিতা বুলু মিয়া ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে মেয়ে বৃষ্টির গলায় পোচ মারে। মেয়ের অবস্থা দেখে ঘরের দরজা বন্ধ করে বুলু মিয়া তার বুকে, পেটে ছুরি দিয়ে আঘাত করে এবং নিজের গলায় পোচ মেরে আত্মহত্যার চেষ্টা করে। টের পেয়ে নিহত বৃষ্টির মামা ইমরান দরজা ভেঙে ঘরের ভেতর থেকে তাদের বের করে। পরে প্রতিবেশীরা তাকে দ্রুত কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে বুলু মন্ডলকে আহতাবস্থায় উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা বেগতিক দেখে ঢাকা মেডিকেল কলেজে রেফার করে। খোঁজ নিয়ে জানা গেছে বর্তমানে বুলু মন্ডল মৃত্যুশয্যা অবস্থায় রয়েছে।

কালিয়াকৈর থানার এসআই মনিরুজ্জামান (পিপিএম) বলেন, পিতা মাতার ঝগড়া থামানোর চেষ্টা করায় বাবা বুলু মিয়া তার মেয়ে বৃষ্টি নামের অষ্টম শ্রেণীর এক শিক্ষার্থীর গলায় ছুরি দিয়ে পোচ মারে‌। পরে মেয়েটি মারা যায়। ময়না তদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি