1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

মেসিকে দেখতে গ্যালারিতে তারকাদের ঢল

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৯ বার দেখা হয়েছে

ক্যালিফোর্নিয়ার বিএমও স্টেডিয়ামে সোমবার সকালে মেজর লিগের বর্তমান চ্যাম্পিয়ন লস অ্যাঞ্জেলেসের মুখোমুখি হয়েছিল ইন্টার মিয়ামি। এমএলএসের চ্যাম্পিয়নদের বিপক্ষে বিশ্বজয়ী লিওনেল মেসির খেলা দেখতে ক্যালিফোর্নিয়ায় নেমেছিল তারকাদের ঢল। এসেছিলেন প্রিন্স হ্যারি, অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও, বাস্কেটবল কিংবদন্তি লেব্রন জেমসসহ নানা জগতের রথী-মহারথী।
ইন্টার মিয়ামির গুরুত্বপূর্ণ ম্যাচে শুরুর একাদশেই মাঠে নেমেছিলেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসি। মহাতারকা নিজে গোল না পেলেও সতীর্থদের দিয়ে দুটি গোল করিয়েছেন। ৩-১ গোলে গত আসরের টেবিল সেরা দলকে হারিয়ে গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট তুলেছে মিয়ামি।

লস অ্যাঞ্জেলেসের বিপক্ষে কাতার বিশ্বকাপজয়ী মেসির প্রথম ম্যাচ দেখতে যারা এসেছিলেন, সেই তালিকায় আছেন- বাস্কেটবল পাওয়ার ফরোয়ার্ড জেমস ও তার সতীর্থ শ্যুটিংগার্ড জেমস হার্ডেন, অস্কারজয়ী লিওনার্দো ডি ক্যাপ্রিও, পেশাদার র‌্যাপার মাইকেল রে স্টিভেনসন, স্পাইডারম্যান খ্যাত অভিনেতা টম হলান্ড, সংগীতশিল্পী-অভিনেত্রী সেলেনা গোমেজ, ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারি ও স্ত্রী মেগান মার্কেল, মার্কিন যুক্তরাষ্ট্রের পেশাদার ফুটবল কোয়ার্টারব্যাক সেলেব উইলিয়াসম। লস অ্যাঞ্জেলেস ম্যাচে এমন ৩৯ জন তারকার পদচারণায় গ্যালারি মুখরিত ছিল মেসির খেলার সময়ে।
মেসি ম্যাচ শেষে আমেরিকান অভিনেতা ওয়েন উইলসনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। মেসির সাক্ষাতের পর উচ্ছ্বাস প্রকাশ করেন উইলসন। তার মতে, ‘লিওনেল মেসিকে দেখা মাইকেল জর্ডানকে দেখার মতো।’
ক্যালিফোর্নিয়ার ক্লাবটির মালিকপক্ষের একজন উইল ফেরেল সংবাদমাধ্যমে বলেন, ‘এটির মতো ভালো বিষয় সত্যিই আর কিছু নেই। এটা মেজর লিগ সকারের জন্য দুর্দান্ত বিষয়, এলএএফসি এবং পুরো লিগের জন্যও দারুণ। খেলোয়াড়দের জন্য এই প্লে-অফ পরিবেশ সত্যিই এগিয়ে যাওয়ার একটি সুযোগ। মেসি বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন হতে পারে, কিন্তু আমরা সেরা দলগুলোর একটি।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি