1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

ম্যানইউর লজ্জার হার, দায় কাঁধে নিলেন টেন হ্যাগ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৬৫ বার দেখা হয়েছে

ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে বোর্নমাউথের কাছে লজ্জার হারে সমর্থকদের ধুয়ো শুনতে হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডকে। কোচ কিংবা খেলোয়াড় কাউকেই ছাড় দেয়নি সমর্থকরা। গতকাল ওল্ড ট্রাফোর্ডে ৩-০ গোলে হেরেছে এরিক টেন হ্যাগের শিষ্যরা।

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এরইমধ্যে ৭ ম্যাচে হারলো ম্যানইউ। গত ৭ ডিসেম্বর চেলসির বিপক্ষে ২-১ গোলে জিতেছিল তারা। তখন মনে করা হয়েছিল, এবার বুঝি জয়ের ধারায় ফিরেছে রেড ডেভিলরা। কিন্তু না। ফের নিজেদের মাঠে বড় ব্যবধানে হেরে বসেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ২০ বারের চ্যাম্পিয় ক্লাবটি। ফলে আরেক দফায় চাপ বাড়ছে ম্যানেজার টেন হ্যাগের উপর।

দলের এমন হারে সমর্থকদের ধুয়ো শুনতে হয়েছে টেন হ্যাগকে। তবে হারের দায় নিজের কাঁধে তুলে নিয়েছেন ডাচ কোচ।

ম্যাচ শেষে দেওয়া ব্ক্তব্যে টেন হ্যাগ বলেন, ‘মনোযোগের সাথে আপনাকে প্রতিটি খেলায় সেরাটা দিতে হবে। কিন্তু আমরা যা করেছি, আপনি যদি এমনভাবে খেলা শুরু করেন তাহলে আমাদের মতোই এমন পরিণতি ভোগ করতে হবে। তারা ভালো প্রতিপক্ষ। কিন্তু আমাদের আরও ভালো করতে হবে। আমাকে এর দায় নিতে হবে।’

গতকাল খেলতে নেমে শুরুতেই গোল হজম করতে হয়েছে ম্যানইউকে। এরপর স্বাগতিকদের জালে একে একে আর ২ বার বল জড়িয়ে দিয়েছে সফরকারী বোর্নমাউথ। ক্লাবটির হয়ে গোল করেছেন- ডমিনিক সোলাকি (৫মিনিটে), ফিলিপ বিলিং (৬৮ মিনিটে) ও মার্কস সেনেসি (৭৩মিনিটে)।

চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষ ১০ দলের মধ্যে সবচেয়ে বেশি ৭ বার হারের স্বাদ পেয়েছে ম্যানইউ। ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ ষষ্ঠ স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি