1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন শাকিব খান

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৫৫ বার দেখা হয়েছে

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান আজ দেশে ফিরেছেন। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন এ নায়ক। এক মাসেরও বেশি সময় পর মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন তিনি।
এর আগে গত ঈদে দেশের প্রেক্ষাগৃহে শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির পর গত জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পায় সিনেমাটি।
সেখানে বেশ ভালোই দর্শক টেনেছে ‘প্রিয়তমা’। আর সিনেমাটির মুক্তি উপলক্ষেই দেশটিতে উড়াল দেন। দর্শকের সঙ্গে বসে প্রিয়তমা উপভোগ করেন এ নায়ক।
এদিন শাকিব খান বিমানবন্দর থেকে বের হয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন। এ সময় তিনি বলেন, প্রিয়তমার যে সাফল্য একটা কথাই বলব, যেটা আমি সবসময় চাই, আমাদের সিনেমাও পৃথিবীর উন্নত কোনো দেশে মাল্টিপ্লেক্সে অফিশিয়ালি হলিউড-বলিউড সিনেমার পোস্টারের সঙ্গে থাকবে। সেখানে আমাদের সিনেমাও খুব দাপিয়ে বেড়াবে। এবার প্রিয়তমায় কিন্তু সেই ব্যাপারটাই হয়েছে।
এ অভিনেতা বলেন, প্রিয়তমা এমন একটি সিনেমা হয়েছে যেটা শুধু বাংলাদেশ নয়, পুরো পৃথিবীময় আমেরিকা, কানাডা, লন্ডন, আয়ারল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডে প্রিয়তমার যে জোয়ার বইছে, যে ভালোবাসা দেখাচ্ছে—সেটি বাংলা সিনেমার জন্য নতুন পথ উন্মোচন হলো। আমরা নতুন একটা অবস্থানের দিকে যাচ্ছি।
একটা সময় বলিউডের সিনেমা এক সপ্তাহে একশ’ কোটির ক্লাবে গেছে, এখন কিন্তু একদিনেও একশ’ কোটির ক্লাবে যায়। আর প্রিয়তমা এমন একটি সিনেমা হয়েছে যা সার্বিকভাবে বিশ্বজুড়ে ভালো ব্যবসা করেছে, করছে।
এর আগে শাকিব খান বিমানবন্দরে ভিাআইপি টার্মিনাল পেরিয়ে বাইরে বের হলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। এদিন ভোর থেকে প্রিয় তারকার দেশে ফেরা উপলক্ষে বিমানবন্দরে অপেক্ষা করছিলেন তারা।
এর আগে গত ২ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান। এর প্রায় দুই সপ্তাহ পর ছেলে জয়কে নিয়ে সেখানে উড়াল দেন অভিনেত্রী অপু বিশ্বাস। নায়িকার যুক্তরাষ্ট্রে যাওয়ার পরই একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি