1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

যুদ্ধবিধ্বস্ত গাজার মানুষের পাশে দাঁড়ালেন আতিফ আসলাম

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৭২ বার দেখা হয়েছে

ইসরায়েলি বাহিনীর হামলায় ফিলিস্তিনের গাজায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। গাজার ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের চিকিৎসা ও খাবারের জন্য অনুদান পাঠিয়েছেন এই গায়ক।
পাকিস্তানি সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউনের এক প্রতিবেদনে বলা হয়েছে, আতিফ আসলাম সোশ্যাল মিডিয়া এক্স-এ (সাবেক টুইটার) একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে গাজায় হামলার শিকার মানুষদের জন্য অর্থ তহবিল গঠনে সবাইকে সহায়তা করার আহ্বান জানিয়েছে আল-খিদমত নামের একটি ফাউন্ডেশন।
এ সংগঠনের ডাকে সাড়া দিয়েই গাজার মানুষদের সহায়তায় অনুদান প্রদান করেছেন আতিফ আসলাম। বিপরীতে গায়কের সহানুভূতির জন্য তাকে ধন্যবাদ জানিয়েছে সংগঠনটি।
গায়কের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংগঠনটি এক পোস্টে লিখেছে, এই কঠিন পরিস্থিতিতে গাজা, ফিলিস্তিনিদের প্রয়োজনীয় খাদ্য ও চিকিৎসা সহায়তার জন্য দেড় কোটি রুপি অনুদান দিয়েছেন আতিফ আসলাম। তার এই উদার অবদানের প্রতি গভীর কৃতজ্ঞ আমরা।
সংগঠনটি আরও জানায়, মানবতার সেবা নিবেদিতপ্রাণ এ গায়ক কঠিন সময়ে এগিয়ে আসেন মানুষের সেবায়। এবারই প্রথম নয়, বরাবরের মতো এবারও সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি