1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

রংপুরকে নিয়ে বড় সুখবর দিলো সাকিব

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৭৬ বার দেখা হয়েছে

চোখের সমস্যার কারণে চলমান বিপিএলের মাঝেই সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন সাকিব আল হাসান। এর আগে, লন্ডনে চিকিৎসা করলেও সমস্যার সমাধান না হওয়ায় তাকে সিঙ্গাপুর পাঠায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এবার সেখানে চিকিৎসা শেষে বুধবার (২৪ জানুয়ারি) দেশে ফিরেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। আর আজই (২৫ জানুয়ারি) দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় সিলেটে যাচ্ছেন তিনি। বিকেলের ফ্লাইটে তার ঢাকা ছেড়ে যাওয়ার কথা রয়েছে।

জানা গেছে, শনিবার খুলনার বিপক্ষে খেলতে পারেন সাকিব। তবে এর আগে অনুশীলনের সুযোগ পাচ্ছেন না অভিজ্ঞ এই অলরাউন্ডার।

এদিক বুধবার এক বিবৃতিতে বিসিবি জানায়, তার চোখে সিএসআর রোগের সংক্রমণ পাওয়া গেছে। এর জন্য দেশে ফেরার পর পর্যবেক্ষণে থাকবেন সাকিব।

তামিমের বরিশালের সামনে সাকিবদের নড়বড়ে পুঁজি
বিবৃতিতে বিসিবি জানিয়েছে, সাকিব বাম চোখের সূক্ষ্ম সমস্যায় ভুগছেন। বাংলাদেশ ও বিদেশের চক্ষু বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করার পর ও একাধিক পরীক্ষা-নিরীক্ষার পর তার চোখে এক্সট্রাফোভাল সেন্ট্রাল সেরাস কোরিওরেটিনোপ্যাথি (সিএসআর) রোগের সংক্রমণ পাওয়া গেছে। আপাতত তার সমস্যা পর্যবেক্ষণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিবৃতিতে যোগ করা হয়, সিএসআর এমন একটি অবস্থা, যা চোখের রেটিনাকে প্রভাবিত করে। এটি চোখের দৃষ্টিশক্তিতে ব্যাঘাত ঘটায়। সাকিবের ব্যাপারটি মেডিকেল দল গভীরভাবে পর্যবেক্ষণ করবে এবং কার্যকরভাবে এই ব্যাপারে ব্যবস্থা নেবে। এর মাধ্যমে সমস্যা সমাধানেও আশাবাদী চিকিৎসকরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি