1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

রণবীর কাপুরের বিরুদ্ধে থানায় অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৯৩ বার দেখা হয়েছে

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। বর্তমানে তারকা স্ত্রী আলিয়া ভাট এবং একমাত্র কন্যা রাহাকে নিয়ে বেশ সুখেই দিন কাটাচ্ছেন এই তারকা। তবে এর মাঝেই হঠাৎ অভিনেতার নামে থানায় অভিযোগ দায়ের করেছেন সঞ্জয় তিওয়ারি নামের এক ব্যক্তি।

অভিযোগকারীর দাবি, ধর্মীয় আবেগে আঘাত করেছেন রণবীর। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে রণবীরের বড়দিন উদযাপনের একটি ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে ব্যাপক বিতর্ক তৈরি হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের সূত্র হতে জানা গেছে, বুধবার (২৭ ডিসেম্বর) থানায় অভিযোগ দায়ের করেন সঞ্জয়। এ সময় তার সঙ্গে ছিলেন দুই উকিল আশিষ রাই এবং পঙ্কজ মিশ্র।

জানা গেছে, প্রতি বছর বড়দিন উপলক্ষে নানান অনুষ্ঠানের আয়োজন করা হয় কাপুর পরিবারে। এবারও তার ব্যতিক্রম হয়নি। মেয়ে রাহা এবং পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে সেই অনুষ্ঠানে যোগ দেন আলিয়া-রণবীর।

মূলত সেই অনুষ্ঠানের এক ভিডিওতে দেখা যায়, একটি কেকের উপর মদ ঢেলে আগুন ধরাচ্ছেন রণবীর। সঙ্গে তাদের সকলকে ‘জয় মাতাজি বলতে শোনা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ভাইরাল হতেই ব্যাপক ক্ষেপে যান নেটিজেনদের একাংশ।

নেটকারিগরদের ভাষ্যমতে, অভিনেতা হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন। আর এ কারণেই রণবীরের নামে থানায় একটি অভিযোগ দায়ের করেন সঞ্জয়। তবে অভিযোগ দায়ের করলেও এখনও পর্যন্ত কোনো এফআইআর দায়ের করা হয়নি অভিনেতার বিরুদ্ধে।

সূত্র : হিন্দস্তান টাইমস

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি