1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব এম.জি. কিবরিয়া চৌধুরীর ভাই প্রকৌশলী গোলাম সরওয়ার মারা গেছেন বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে চলতি মাসেই  আরসার আস্তানায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার ২ ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ৫ ইলেকট্রোলাইট ড্রিংকস নিষিদ্ধ চেয়ে মামলা, মালিকদের তলব নাইকো দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে বসতে পারবেন না ডোনাল্ড লু কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ

রামগড়ে কৃষি জমি থেকে মাঠি কাটার অপরাধে এক ব‍্যক্তি,কে ভ্রাম‍্যমাণ আদালতের জরিমানা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৬৬ বার দেখা হয়েছে

সাইফুল ইসলাম,রামগড় প্রতিনিধিঃ খাগড়াছড়ি পার্বত‍্য জেলার রামগড়ে কৃষি জমি থেকে অবৈধভাবে মাঠি কাটার অপরাধে ভ্রাম‍্যমাণ আদালত পরিচালনা করে এক ব‍্যক্তি,কে ৪ লক্ষ‍্য টাকা জরিমানা করা হয়েছে।সোমবার (২৯ এপ্রিল) বিকেল ৪টার দিকে রামগড় উপজেলার ১নং ইউনিয়নের ৭নং ওয়ার্ড রুপাইছড়িতে কৃষি জমি থেকে মাঠি কাটা হচ্ছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম‍্যাজিষ্ট্রেট মমতা আফরিন ভ্রাম‍্যমাণ আদালতের মাধ্যমে বালুমহাল -মাঠি ব‍্যবস্থাপনা আইন২০১০এর ৪ দ্বারায় অপরাধ প্রমাণিত হওয়াতে মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন,কে এ জরিমানা করেন।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার মিসেস মমতা আফরিন বলেন কৃষি (টপসয়েল) জমি থেকে অবৈধভাবে মাঠি কাটার গোপন সংবাদ পেয়ে বালুমহাল ও মাঠি ব‍্যবস্থাপনা আইনে আবদুল্লাহ আল মামুনকে ৪লক্ষ‍্য টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। তিনি আরো বলেন এধরনের অপরাধ কর্মকাণ্ড দমনে উপজেলা প্রশাসের অভিযান চলমান থাকবে। ভ্রাম‍্যমাণ পরিচালনার সময় রামগড় থানার উপপরিদর্শক মোহাম্মদ ফারুক এর নেতৃত্বে পুলিশের একটি টিম ও উপজেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি