1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

রিজভীর বিরুদ্ধে হিরু আলমের মামলার প্রতিবেদন ২৬ অক্টোবর

মুহাম্মদ ওয়াহিদুন নবী বিপ্লব
  • আপডেট : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৭ বার দেখা হয়েছে

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলমের (হিরো আলম) করা ৫০ কোটি টাকার মানহানির মামলায় তদন্ত প্রতিবেদনের জন্য ২৬ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। এদিন মামলার তদন্ত সংস্থা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রতিবেদন দাখিল করতে না পারায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম প্রতিবেদন দাখিলের জন্য এদিন ধার্য করেন।

জানা যায়, গত ১৮ জুলাই রুহুল কবির রিজভী রাজশাহী নগরীর ভুবন মোহন শহীদ মিনার পার্কে পদযাত্রা কর্মসূচিতে অংশ নিয়ে হিরো আলমকে নিয়ে মন্তব্য করেন। রিজভীর ওই মন্তব্য গত পাঁচ আগস্ট সকালে তিনি ইউটিউবে এবং সামাজিক যোগাযোগমাধ্যমে দেখতে পান। সেটা দেখার পরে তিনি মামলা করার সিদ্ধান্ত নেন। মামলায় হিরো আলম উল্লেখ করেন, রিজভীর কথায় তিনি সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। তার মানহানি হয়েছে। এ অভিযোগে গত ৭ আগস্ট হিরো আলম এ মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটির অভিযোগের বিষয়ে মহানগর গোয়েন্দা পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী আব্দুল্লাহ আল মুনসুর রিপন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি