1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

রোনালদোর গোলে টিকে থাকল আল নাসের

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ৫১ বার দেখা হয়েছে

আগের ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর গড়েছিলেন দারুণ এক রেকর্ড। আর এবার পর্তুগিজ মহাতারকার গোলেই টুর্নামেন্টে টিকে থাকল আল নাসের। আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে হেড থেকে দুর্দান্ত এক গোল করে দলের ত্রাতার ভূমিকা রেখেছেন রোনালদো।
গতকাল বৃহস্পতিবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে মিশরের ক্লাব আল জামালেক স্পোর্টিংয়ের মুখোমুখি হয়েছিল আল নাসের। মিসরীয় ক্লাবটির সঙ্গে ম্যাচটি শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র করতে পেরেছে রোনালদোর দল। আর তাতে পর্তুগিজ মহাতারকার অবদানই মুখ্য।
কিং ফাহাদ স্টেডিয়ামে গতকালকের ম্যাচটি ছিল সদ্য আল নাসেরে যোগ দেওয়া সাবেক লিভারপুল তারকা সাদিও মানের অভিষেক ম্যাচ। তবে ক্লাবের হয়ে প্রথম দিন মাঠে নেমেই হারের সাক্ষী হতে চলেছিলেন এই সেনেগালিজ তারকা। তবে শেষ পর্যন্ত তা হয়নি রোনালদোর কল্যাণে।
টুর্নামেন্টে টিকে থাকার লড়াইয়ে গতকাল শুরু থেকেই আধিপত্য বজায় রেখেই খেলছিল আল নাসের। তবে ম্যাচের মোট ৬৩ শতাংশ সময়ই বল নিজেদের নিয়ন্ত্রণে রেখেছিল তারা, প্রতিপক্ষের গোলপোস্টে নিয়েছিল ৯ টি শট যার ৩ টিই ছিল লক্ষ্যে। তবুও প্রথমে পিছিয়ে পড়া রোনালদোর দল সমতায় ফিরতে পারছিল না।
অবশেষে পরাজয় বরণ করে যখন টুর্নামেন্ট থেকে বাদ পড়ে যাবার শঙ্কায় দল তখন ম্যাচ শেষ হবার মাত্র ৪ মিনিট আগে হেড থেকে দারুণ এক গোল করেন রোনালদো। ফলে অবশেষে ১-১ সমতায় ম্যাচটি ড্র হলে গ্রুপ রানার্স আপ হয়েই শেষ আট নিশ্চিত হয় আল নাসেরের।
এদিকে এ ম্যাচে হেড থেকে গোল করে অনন্য এক কীর্তি গড়েছেন রোনালদো। গতকালকের গোলটি ছিল পর্তুগিজ মহাতারকার ক্যারিয়ারের ৮৪০ তম এবং আল নাসেরের জার্সিতে ১৬ তম। এদিকে ক্যারিয়ারের অধিকাংশ গোলই সিআরসেভেন করেছেন তাঁর ডান পায়ে। তবে কালকের হেডে করা গোল নিয়ে ডান পা ছাড়া এখন তাঁর গোলের সংখ্যা ৩০০।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি