1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

লিভারপুলকে হটিয়ে আবারও শীর্ষে সিটি

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১ মে, ২০২২
  • ১৬৬ বার দেখা হয়েছে

সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে থাকা ম্যানচেস্টার সিটি শনিবার অনেকটা সময় চেনা রূপে না থেকেও তুলে নিল বড় জয়। সেই সঙ্গে কয়েক ঘণ্টার ব্যবধানে লিভারপুলকে হটিয়ে আবারও লিগ টেবিলের শীর্ষে ফিরল পেপ গার্দিওলার দল।

শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচটি লিডসের মাঠে ৪-০ গোলে জিতেছে সিটি। শুরুতে রদ্রি দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন নাথান আকে। গাব্রিয়েল জেসুস ব্যবধান আরও বাড়ানোর পর শেষ গোলটি করেন ফের্নান্দিনিয়ো। এরআগে আসরে প্রথম দেখায় লিডসের জালে সাতবার বল পাঠানো সিটি এবারও ম্যাচের শুরুতেই এগিয়ে যায়। ত্রয়োদশ মিনিটে ফিল ফোডেনের ফ্রি কিকে হেডে গোলটি করেন রদ্রি।

দ্বিতীয়ার্ধের নবম মিনিটে আরেকটি সিট পিস থেকে ব্যবধান দ্বিগুণ করে সিটি। কর্নারে উড়ে আসা বল হেডে নামান রুবেন দিয়াস আর কাছ থেকে জালে পাঠান ডাচ ডিফেন্ডার আকে। আর যোগ করা সময়ের তৃতীয় মিনিটে স্কোরলাইনে নিজের নাম লেখান ফের্নান্দিনিয়ো। ২২ গজ দূর থেকে নিচু শটে গোলটি করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার। দারুণ এই জয়ে শিরোপা ভাগ্য নিজেদের হাতেই রাখল সিটি।

এ জয়ের পর ৩৪ ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে এক নম্বরে উঠেছে লিভারপুল। দুইয়ে থাকা ম্যান সিটির সংগ্রহ ৩৩ ম্যাচে ৮০ পয়েন্ট। রাতের ম্যাচে লিডসের সঙ্গে জয় পেলে ৮৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ফিরে পাবে তারা। অন্যথায় একেই থাকবে লিভারপুল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি