1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

শাকিবের ‘প্রিয়তমা’ লুকে মুগ্ধ অপু, শুভকামনা জানালেন

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৮৪ বার দেখা হয়েছে

মাত্র ৩০ সেকেন্ডে লুক প্রকাশ করে বরাবরের মতো সাড়া ফেলেছেন শাকিব খান। এই লুক দেখে তাকে প্রশংসায় ভাসাচ্ছেন অনুসারীরা। বাদ যাননি শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাসও। তিনি জানালেন, ‘প্রিয়তমা’ লুক দেখে মুগ্ধ হয়েছেন। এ কারণে নিজের ফ্যান পেজে অপু শুভকামনা জানিয়েছেন শাকিবকে।
শনিবার সন্ধ্যায় শাকিব খান তার ফ্যান পেজে থেকে ‘প্রিয়তমা’র এক ঝলক প্রকাশ করেন। সঙ্গে সঙ্গে সেই ফার্স্ট লুকটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। রাতের মধ্যে মিলিয়ন ভিউ অতিক্রম করে। ২৫ ঘণ্টার আগে শাকিবের ফেসবুক থেকে ৬ হাজারের বেশি শেয়ার, মন্তব্য পড়ে ২১ হাজারের বেশি।
শুধু বাংলাদেশ, ইন্ডিয়া থেকেও ৩০ সেকেন্ডের লুকটি নিয়ে চুলচেরা রিভিউ দিতে থাকেন সমালোচকরা। সেই রিভিউতে তারা শাকিবের হিরোইজম’র প্রশংসা করেন। তাদের সঙ্গে যোগ দেন শাকিবের সাবেক স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি শনিবার রাত সাড়ে ১১টার দিকে লুকটি শেয়ার করেন।
‘প্রিয়তমা’র লুকটি শেয়ার করে অপু বিশ্বাস লেখেন, ‘বেস্ট অব লাক’। পরে একটি গণমাধ্যমে অপু বিশ্বাস বলেন, ‘সত্যি কথা বলতে, ‘প্রিয়তমা’য় শাকিবের এই লুকটায় আমি মুগ্ধ। নায়িকা হিসেবে নয়, একজন দর্শকের জায়গা দেখে আমার জাস্ট ওয়াও মনে হয়েছে। একজন নায়ক মানে, এ রকমই। সবাই যাকে দেখে ওয়াও বলছে, আমি না বলে কি পারি!
অপু বিশ্বাস বলেন, আমার দেখে এত ভালো লেগেছে, আমি সেই ভালো লাগা আটকে রাখতে পারিনি। সেখান থেকে শেয়ার করা। নিঃসন্দেহে এটা আমার সহশিল্পী, যার সঙ্গে আমি প্রায় ৮০টির মতো ছবিতে অভিনয় করেছি, তার এই ধরনের অসাধারণ ফার্স্ট লুক দেখে তো শুভকামনা জানাবই।
অপু বিশ্বাস আরও বললেন, দর্শক হিসেবে বলতে গেলে বলতে হয়, শাকিব খান বরাবরই নতুনত্বতের জন্ম দেন। প্রতিনিয়ত নিজেকে ভাঙতে পারে। নতুনভাবে উপস্থাপন করতে পারে। আব্রাহাম তো তার বাবা ফার্স্ট লুক দেখে, বেস্ট উইশেস জানিয়েছে।
হিমেল আশরাফের পরিচালনায় আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত ‘প্রিয়তমা’ রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের মৌলিক গল্পের ছবি। এর কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।
ঈদুল আজহায় মুক্তি পেতে প্রিয়তমা’য় আরও অভিনয় করছেন ইধিকা পাল, কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি