1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনামঃ

শাবিপ্রবিতে সৃষ্ট সমস্যা সবাইকে নিয়ে সমাধান হবে: শিক্ষামন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২৭ বার দেখা হয়েছে

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের চলমান আন্দোলন নিয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শাবিপ্রবিতে সৃষ্ট সমস্যা খুব বড় নয়। আমাদের সন্তানতুল্য শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট সবাইকে নিয়ে সমাধান করা হবে। সমস্যা সমাধানে সরকার সব ধরনের চেষ্টা করছে। এ ক্ষেত্রে শিক্ষার্থীদের অধিকারের পাশাপাশি দায়িত্বও আছে। সব সমস্যাই আলোচনার মাধ্যমে সমাধান সম্ভব।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় সিলেট সার্কিট হাউস মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, শাবিপ্রবির শিক্ষার্থীরা আমাদের আমন্ত্রণ জানিয়েছিলেন। তাদের আমন্ত্রণে সাড়া দিয়ে এখানে এসেছি। সেখানে কিছু সমস্যা সৃষ্টি হয়েছে। সে সমস্যা সমাধানের চেষ্টা করবো। এ বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক কাজকর্ম কেমন চলছে সেগুলো দেখবো।

তিনি আরও বলেন, শাবিপ্রবির মতো সমস্যা প্রায় সব পাবলিক বিশ্ববিদ্যালয়েই হয়। জাতীয় উদ্যোগের মাধ্যমে সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের সমস্যা সমাধানে উদ্যোগ নেওয়া হচ্ছে।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

এর আগে শুক্রবার সকাল ৮টা ৫০ মিনিটে প্লেনে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন শিক্ষামন্ত্রী ড. দীপু মনি। এ সময় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীসহ সংশ্লিষ্টরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি