1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

শিগগিরই আনন্দের সংবাদ দেব: সোহানা সাবা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ১৬৩ বার দেখা হয়েছে

নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করে অভিনয়ে থিতু হয়েছেন সোহানা সাবা। ভিন্নধর্মী সব চরিত্রে অভিনয় করে নিজের অবস্থান জানান দিয়েছেন শোবিজে। গণ্ডি পেরিয়ে অভিনয় করেছেন ওপার বাংলার সিনেমাতেও।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব সোহানা সাবা। তার ভক্তদের কথা চিন্তা করেই এ মাধ্যমে সরব থাকেন তিনি। কাজের আপডেট থেকে শুরু করে দারুণ সব ছবি শেয়ার করেন ফেসবুকে। অভিনেত্রীর ফেসবুকে ঘুরে জানা গেল নতুন খবর। প্রকাশ হয়েছে ‘বলি’ সিরিজের ট্রেলার।

তার আগে এ সিরিজের একটি মোশন পোস্টার শেয়ার করেছেন সাবা। ক্যাপশনে লিখেছেন, ‘যেখানে বন্দুকের নল, ক্ষমতার কল।’ ১ মিনিট ৪৫ সেকেন্ডের ট্রেলারে ‘আনারকলি’ রূপে ধরা দিয়েছেন সোহানা সাবা। তার সঙ্গে দেখা গেছে সোহরাব চরিত্রে চঞ্চল চৌধুরী, রুস্তম চরিত্রে সোহেল মণ্ডল এবং আরও অনেককে।

জানা গেছে, একটা দ্বীপের দুই দলের আধিপত্য বিস্তারকে নিয়ে গল্প। বাকিটা জানতে হলে অপেক্ষা করতে হবে আরও এক সপ্তাহ। কারণ হিসেবে অভিনেত্রী বলেন, আরও একটি টিজার প্রকাশ হওয়ার কথা রয়েছে।

জানতে চাইলে সোহানা সাবা বলেন, ‘মানিকগঞ্জ এবং কুয়াকাটার বিভিন্ন লোকেশনে শুটিং করেছি। এর জন্য আমাদের লম্বা প্রস্তুতি নিতে হয়েছে। কারণ সবার চরিত্রের উপস্থাপনই ভিন্ন ছিল। খুব ভালো একটি টিমের সঙ্গে কাজ করেছি।’

তিনি আরও বলেন, ‘শিগগিরই আনন্দের সংবাদ দেব। একটু আনুষ্ঠানিকতা বাকি আছে। সেটা হয়ে গেলেই জানিয়ে দেব। বেশ কয়েকটি খুশির খবর আছে। ধীরে ধীরে জানাব।’

সাত পর্বের এ সিরিজটি নির্মাণ করেছেন শঙ্খ দাশগুপ্ত। এতে আর অভিনয় করেছেন সাফা কবির, সালাহউদ্দিন লাভলু, জিয়াউল হক পলাশ, নাসির উদ্দিন খান, লুৎফর রহমান জর্জ, ইরেশ যাকের প্রমুখ। সিরিজটি গল্প লিখেছেন নাসিফ ফারুক আমিন এবং জাহিন ফারুক আমিন। গুড কোম্পানী প্রযোজিত ‘বলি’ সিরিজটি আসছে ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পাবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি