1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের বিক্ষোভ

মুস্তাকিম নিবিড়
  • আপডেট : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৫৯ বার দেখা হয়েছে

মুস্তাকিম নিবিড়ঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকির’ প্রতিবাদে রাজধানীর বিভিন্ন থানা এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সরকারি দলের নেতাকর্মীরা। এতে অংশ নিয়েছেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরাও।

সোমবার (২২ মে) বিকালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নির্দেশে মহানগরের প্রতিটি থানায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে অংশ নিয়েছেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবির জানান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৬১০টি ইউনিট, ৭৫টি ওয়ার্ড ও ২৪টি থানায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নেতাকর্মীরা।

রাজধানীর গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি শহীদুল্লাহ মিনুর উদ্যোগে বিক্ষোভ সমাবেশে গেন্ডারিয়া থানা আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন। এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি প্যানেল মেয়র শহীদুল্লাহ মিনু, সাধারণ সম্পাদক শিপন, সাংগঠনিক সম্পাদক তানভীর জামান,  ৪৬ নং আওয়ামী লীগ নেতা শরিফুর রহমান শরীফ, আরিফুল হক রাজিব, মাহবুবুর রহমান মিশু, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলী হাসান শিশির, বঙ্গবন্ধু শিশু একাডেমী ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মুস্তাকিম নিবিড়ের নির্দেশে বঙ্গবন্ধু শিশু একাডেমি ঢাকা মহানগর দক্ষিণের  যুগ্ম সম্পাদক ফরিদুল আলম জিল্লু বিক্ষোভে অংশগ্রহণ করেন। তাছাড়াও স্থানীয়  ছাত্রলীগ, যুবলীগ,আওয়ামী মহিলা লীগ সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ জনগণ উক্ত বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন ।

বিক্ষোভ মিছিল শেষে গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং প্যানেল মেয়র  শহীদুল্লাহ মিনু দৈনিক জাতিয় অর্থনীতিকে  জানান বঙ্গবন্ধু কন্যার প্রতি যদি কোন কালো হাত অগ্রসর হয় সে হাত আমরা ভেঙ্গে গুড়িয়ে দেব, বাংলাদেশ আওয়ামী লীগ রাজপথে গড়ে ওঠা দল, রাজপথেই এর মোকাবিলা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি