1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

সবার মুখে ‘সুড়ঙ্গ’ আর আফরান নিশোর নাম

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ১৭২ বার দেখা হয়েছে

এবারের ঈদে মুক্তি পেয়েছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। রায়হান রাফীর পরিচালনায় এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হলো এই অভিনেতার। তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী তমা মির্জা।

ঈদের দিন সকাল থেকেই দেশের ২৮টি প্রেক্ষাগৃহে একযোগে প্রদর্শিত হচ্ছে ‘সুড়ঙ্গ’। ঈদের দ্বিতীয় দিনও দর্শকদের কাছ থেকেও বেশ ইতিবাচক প্রতিক্রিয়া পেতে দেখা গেছে। দর্শকদের মুখে মুখে দুটি নাম লক্ষ করা গেছে। একটি হলো- ‘সুড়ঙ্গ’, আরেকটি আফরান নিশো।

ঈদের দ্বিতীয় দিন শুক্রবার (৩০ জুন) বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে সুড়ঙ্গ সিনেমা দেখতে ভিড় করছেন সকল শ্রেণি-পেশার মানুষ। আর সুড়ঙ্গ দেখে যারা হল থেকে বের হয়েছেন, তারা সবাই সুড়ঙ্গের প্রশংসায় পঞ্চমুখ।

এ দিন বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে সিনেমাটি দেখতে আসা এক দর্শক বলেন, সুড়ঙ্গ সিনেমার ট্রেলারটা দেখে এতো ভালো লাগছে, যে পরিবারের ২০ জন সদস্যকে নিয়ে সিনেমাটি দেখতে এসেছি। আর আমি আফরান নিশোকে অনেক বেশি পছন্দ করি।

পরিচালক রায়হান রাফীর নামেরও জয়জয়কার চলছে। তবে আফরান নিশো কেড়ে নিয়েছেন সবার মন। ছোট পর্দা আর ওটিটি প্ল্যাটফর্ম কাপানো এই তারকা বড় পর্দায় এসে যেভাবে সবাইকে ছুয়ে গেছেন, সেই প্রমান পাওয়া যায় দর্শকদের প্রশংশায়।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, মুক্তির আগে থেকে আমরা ‘সুড়ঙ্গ’ ছবিটির বেশি সাড়া পাচ্ছিলাম। টিকিটের জন্য বিভিন্ন জায়গা থেকে ফোন আসছিল। প্রথমে সব শাখা মিলে ‘সুড়ঙ্গ’র মোট শো ছিল ১৮টি। আগাম টিকিট ছাড়ার পর দর্শকের চাহিদার কারণে এখন সব শাখা মিলে ৩০টি শো করা হয়েছে। ‘সুড়ঙ্গ’র দর্শক চাহিদার কারণে আমাদের সব শাখার হলিউডের সিনেমার শিডিউল বাতিল করে ‘সুড়ঙ্গ’র শো বাড়ানো হয়েছে।

স্টার সিনেপ্লেক্সে ‘সুড়ঙ্গ’ ছবির আগামী দুই দিনের সব টিকিট সোল্ড আউট হয়ে গেছে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।

‘সুড়ঙ্গ’ ছবির পরিচালক রায়হান রাফীর বলেন, গত বছর কোরবানি ঈদে ‘পরাণ’ মুক্তি পেয়েছিল। প্রথম দিকে ছবিটি নিয়ে দর্শকের খুব বেশি উন্মাদনা ছিল না। হল বেড়েছে পরে। কিন্তু ‘সুড়ঙ্গ’ ছবির দর্শক চাহিদা প্রথম দিন থেকেই। তাই দ্বিতীয় দিন থেকেই হলিউডের ছবির সব শিডিউল বাতিল করে ‘সুড়ঙ্গ’র শো ৩০টি করা হয়েছে। বাংলা ছবির জন্য শোর দিক থেকে সিনেপ্লেক্সে এটি রেকর্ড।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি