1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
শিরোনামঃ

সিন্ডিকেটকারীরা দেশ ও জাতির শত্রু: শিল্প প্রতিমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ১৩০ বার দেখা হয়েছে

কিছু ব্যবসায়ী সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বাড়িয়ে দেন। তারা দেশ ও জাতির শত্রু বলে মন্তব্য করেছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

তিনি বলেন, পবিত্র রমজান মাসে যারা দ্রব্যমূল্য কমিয়ে মুসলমানদের জন্য এগিয়ে আসবেন, তারাই প্রকৃত দেশপ্রেমিক এবং দেশ ও জনগণের বন্ধু।

মঙ্গলবার (১৯ এপ্রিল) মিরপুর আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ১৪ ও ৯৪নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উওরের কাফরুল থানার ৯৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মইজউদ্দিন। এতে স্থানীয় আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, করোনা মহামারির কারণে আমরা গত দুইবছর ইফতার মাহফিল করতে পারিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে করোনা মহামারি আজ নিয়ন্ত্রণে।

তিনি বলেন, দেশে পদ্মা সেতু, মেট্রোরেল প্রকল্প, সড়ক যোগাযোগ ব্যবস্থার আধুনিকায়ন, তথ্য প্রযুক্তির অগ্রগতি, বিদ্যুত উৎপাদন, মাথাপিছু আয় বৃদ্ধি, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনসহ সবক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। এ সময় তিনি সরকারের রূপকল্প ২০৪১ বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি