1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব এম.জি. কিবরিয়া চৌধুরীর ভাই প্রকৌশলী গোলাম সরওয়ার মারা গেছেন বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে চলতি মাসেই  আরসার আস্তানায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার ২ ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ৫ ইলেকট্রোলাইট ড্রিংকস নিষিদ্ধ চেয়ে মামলা, মালিকদের তলব নাইকো দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে বসতে পারবেন না ডোনাল্ড লু কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ

সুন্দরগঞ্জে কালবৈশাখীর ছোবলে নিহত ২ ; ঘরবাড়ি গাছপালার ব্যাপক ক্ষয়ক্ষতি

একেএম শামছুল হক
  • আপডেট : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২৮৪ বার দেখা হয়েছে
সুন্দরগঞ্জ ( গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কয়েকটি ইউনিয়নের উপর দিয়ে প্রচন্ড বেগে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে সবকিছু লণ্ডভণ্ড করে দিয়েছে। এসময় গাছের নিচে পড়ে নারী সহ ২জন নিহত হয়েছে।
গতকাল রোববার বিকেল ৩টা দিকে হঠাৎ করে কালবৈশাখী ঝড় শুরু হয়ে ঘূর্ণিঝড়ে রূপ নেয়,এতে করে উপজেলার ধোপাডাঙ্গা,ছাপরহাটী, কঞ্চি বাড়ি, চণ্ডিপুর,ডেল্টা,শান্তিরাম, রামজীবন, সর্বানন্দ ইউনিয়নের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এতে হাজার হাজার গাছপালা ভেঙে ও উপড়ে পড়ে। এসময় বৈদ্যুতিক খুঁটি ভেঙ্গে যাওয়ায় বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে গোটা এলাকা। এছাড়াও শত শত ঘরবাড়ি বসতঘর ভেঙ্গে ওঘরেরচাল উড়ে যায়। এদিকে ঝড়ের সময় গাছের নিচে পড়ে উপজেলার কিশামত হলদিয়া (দোআরা)
গ্রামের ছলেমন মেকারের স্ত্রী ময়না বেগম৫৫, ও সর্দারপাড়া গ্রামের দুলা মেম্বারের ছেলে আঃ ছালাম ৫০ নিহত হয়। বর্তমানে ঝড়কবলিত এলাকাগুলোতে ভীতি কর অবস্থা বিরাজ করছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি