1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

সোনাইমুড়ীতে সংঘর্ষ-ভাংচুর, আহত ২০

মাহবুবুল হাসান
  • আপডেট : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৩২০ বার দেখা হয়েছে

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ সোনাইমুড়ীর বজরা ইসলামগঞ্জ এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি জামাতের নেতাকর্মীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উপজেলার বিভিন্ন স্থানে প্রায় ২০/২৫ টি গাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। সংঘর্ষে থানার ৪ পুলিশ সদস্যসহ ২০ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
জানা গেছে, হেফাজতের ১০ নেতাকর্মী নিহতের প্রতিবাদে ঢাকা হরতালের সমর্থনে আজ রবিবার সকাল থেকে ইসলামগঞ্জ, বজরা, নদনা, বাংলা বাজার, বগাদিয়া, দিঘিরজান, নবাবগঞ্জ গাছের খন্ড ফেলে ও টায়ার জালিয়ে মহাসড়ক অবরোধ করে রাখে বিএনপি ও জামাতের নেতাকর্মীরা। এতে ঐ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। বেলা ১০টার দিকে পুলিশ সদস্যরা তাদের সরিয়ে দেওয়ার চেষ্টা করে। এসময় ফাঁকা গুলি ছোড়ে পুলিশ সদস্যরা। এক পর্যায়ে উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় ২৫টি গাড়ি ভাংচুর করা হয়। দফায় দফায় সংঘর্ষে পুলিশসহ ২০ জন আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ দেলোয়ার হোসেন (২০) নামক একজনকে আটক করে।
সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গিয়াস উদ্দিন জানান, বজরা ইসলামগঞ্জ যান চলাচল স্বাভাবিক করতে গেলে পুলিশের সাথে বিএনপি জামাতের নেতাকর্মীদের সংঘর্ষ বাধে। এসময় পুলিশ সদস্য এসআই শাহ আলম, রেজাউল, কুদ্দুস, কনস্টেবল আমজাদ আহত হয়। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি