1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

হালান্ডের রেকর্ডের দিনে সিটিকে রুখে দিল লিভারপুল

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৮২ বার দেখা হয়েছে

আর্লিং হালান্ডের রেকর্ডের দিনে শনিবার প্রিমিয়ার লিগে লিভারপুলের সাথে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টার সিটি।
ট্রেন্ট আলেক্সান্দার-আর্নল্ডের গোলে লিভারপুল ম্যাচ শেষের ১০ মিনিট আগে সমতায় ফিরে। এতেই প্রিমিয়ার লিগে হালান্ডের ৫০তম গোলটি সিটিকে জয় উপহার দিতে পারেনি।
২৭ মিনিটে ন্যাথান এ্যাকের পাস থেকে দারুন ফিনিশিংয়ে সিটিকে এগিয়ে দেন হালান্ড। মাত্র ৪৮ ম্যাচে প্রিমিয়ার লিগে গোলের হাফ সেঞ্চুরি করে নতুন রেকর্ড গড়েছেন এই নরওয়েজিয়ান তরুণ।
এর আগে সব ধরনের প্রতিযোগিতায় সিটি ঘরের মাঠে ২৩টি ম্যাচে জয়ী হয়েছে। কিন্তু এই ম্যাচের আগে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লিভারপুল কাল ইত্তিহাদ স্টেডিয়ামে সিটিকে জয়ী হতে দেয়নি। আলেক্সান্দার-আর্নল্ড কোনাকুনি শুটে বল জালে জড়িয়ে সিটি সমর্থকদের নিশ্চুপ করে দেন। এ সময় তিনি গ্যালারির দিকে তাকিয়ে মুখে আঙ্গুল দিয়ে সবার মুখ বন্ধ করে দেবার ইঙ্গিত করেন।
ম্যাচ শেষে লিভারপুল বস জার্গেন ক্লপ বলেছেন, ‘এই মাঠে খেলা সবসময়ই কঠিন। আমরা যদি আজ সত্যিকার অর্থেই ভাল খেলতে পারতাম তবে জেতার সম্ভাবনা ছিল। কিন্তু আমরা সেটা করতে পারিনি। কিছু মুহূর্তের জন্য আমরা নিজেদের ছন্দ ফিরে পেয়েছিলাম। আর তখনই গোল শোধ করেছি। এ ব্যপারে আমার কোনো অভিযোগ নেই।’
ম্যাচের শেষ বাঁশি বাজার পর লিভারপুল ফরোয়ার্ড ডারউইন নুনেজের সঙ্গে সিটি বস পেপ গার্দিওলাকে উত্তপ্ত বাক বিনিময় করতে দেখা গেছে। গার্দিওলা বলেছেন, ‘এটা একটি দুর্দান্ত পারফরমেন্স ছিল। আট বছর পরও আমরা এখনো একই রকম খেলছি, যা নিয়ে আমি সত্যিই গর্বিত। সব বিভাগেই আমরা ভালো খেলেছি। দুর্দান্ত একটি দলের বিপক্ষে এটার প্রয়োজন ছিল।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি