1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব এম.জি. কিবরিয়া চৌধুরীর ভাই প্রকৌশলী গোলাম সরওয়ার মারা গেছেন বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে চলতি মাসেই  আরসার আস্তানায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার ২ ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ৫ ইলেকট্রোলাইট ড্রিংকস নিষিদ্ধ চেয়ে মামলা, মালিকদের তলব নাইকো দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে বসতে পারবেন না ডোনাল্ড লু কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ

হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

কেফায়েতুল্লাহ কায়সার
  • আপডেট : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ১৫৬ বার দেখা হয়েছে

কেফায়েতুল্লাহ কায়সার, চট্টগ্রাম:

হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল প্রতিষ্ঠান প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।

পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে সমাপনী দিবসের খেলাধুলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. গোলাম মোর্শেদ এর সভাপতিত্বে এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সম্মানিত সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল এএনএম মনজুরুল হক মজুমদার।

অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর হাউজ এবং রানার আপ হয়েছে বীরশ্রেষ্ঠ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল হাউজ। শ্রেষ্ঠ খেলোয়াড় বালক নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করে ১০ম শ্রেণির ‘গ’ শাখার শিক্ষার্থী শওদ ইরফান সাওম এবং শ্রেষ্ঠ খেলোয়াড় বালিকা নির্বাচিত হয় ৮ম শ্রেণির ‘ক’ শাখার শিক্ষার্থী নাবিহা ওয়াসিমাত আস্থা।

গত ৩ জানুয়ারি  হতে শুরু হওয়া বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় তিনটি হাউজের শিক্ষার্থীরা ৬টি গ্রুপে সর্বমোট ৫৪ ইভেন্টে অংশগ্রহণ করে। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি