1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

১৬৪ দিন পর মাঠে ফিরেই জাদু দেখালেন নেইমার

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৫৬ বার দেখা হয়েছে

পিএসজির জার্সি গায়ে দীর্ঘ ১৬৪ দিন পর মাঠে নামলেন নেইমার। এই লম্বা সময়ের মধ্যে প্রিয় বন্ধু লিওনেল মেসি তাকে ছেড়ে চলে গেছেন আমেরিকান ক্লাবে। ব্রাজিলিয়ান পোস্টার বয় ২০২৩ সালের ১৯ ফেব্রুয়ারির পর ৩ আগস্ট ফরাসি ক্লাবটির হয়ে মাঠে নামলেন।
দীর্ঘ পাঁচ মাস পর মাঠে নেমে সমর্থকদের হতাশ করেননি নেইমার। নিজের প্রত্যাবর্তনের ম্যাচে জোড়া গোল করে দলের জয়ে বড় ভূমিকাও রাখলেন তিনি। তার দুই গোল ও এক অ্যাসিস্টে ৩-০ গোলের জয় পায় পিএসজি।
প্রাক মৌসুমের প্রীতি ম্যাচে বৃহস্পতিবার (৩ আগস্ট) বাংলাদেশ সময় দুপুরে দক্ষিণ কোরিয়ার বুসান আসাইদ স্টেডিয়ামে স্থানীয় ক্লাব জেওনবাকের মুখোমুখি হয়েছিল পিএসজি। যেখানে স্বাগতিক ক্লাবটির বিপক্ষে ৩-০ গোলের বড় জয় পেয়েছে ফরাসি জায়ান্টসরা।
ম্যাচের ৪০তম মিনিটে নেইমারের গোলে লিডে বিরতিতে যায় পিএসজি। পরে ম্যাচের অন্তিম মুহূর্ত তথা ৮৩ মিনিটে ব্রাজিল তারকার দ্বিতীয় গোলে লিড দ্বিগুণ করে সফরকারীরা। ৮৮ মিনিটে পিএসজির স্কোর ৩-০ করেন রিয়াল মাদ্রিদ ছেড়ে আসা মার্কো আসেনসিও।
গত মৌসুমের বেশির ভাগ সময়ই চোট পরিচর্যায় কাটাতে হয়েছিল নেইমারকে। প্রাক মৌসুমের শুরুর ম্যাচগুলোতেও খেলতে পারেননি। আগামী ১৩ আগস্ট থেকে শুরু হবে লিগ ওয়ানের নয়া মৌসুম। প্রথম দিন থেকে পিএসজির জার্সিতে মাঠ মাতাতে প্রস্তুত নেইমার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি