1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

২০২৮ সাল পর্যন্ত রিয়ালেই থাকছেন রদ্রিগো

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার দেখা হয়েছে

ব্রাজিলিয়ান তরুণ রদ্রিগোর সঙ্গে চুক্তি নবায়ন করলো স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। নতুন চুক্তি অনুযায়ী ২০২৮ সাল পর্যন্ত ইউরোপের সফলতম ক্লাবটিতেই থাকছেন এই তরুণ। বৃহস্পতিবার (২ নভেম্বর) ক্লাবের ওয়েবসাইটে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল।
রিয়ালের আক্রমণভাগের অন্যতম গুরুত্বপুর্ণ অংশ রদ্রিগোর বর্তমান চুক্তির মেয়াদ ছিলো ২০২৫ সাল পর্যন্ত। সেটা বাড়লো আরও তিন বছর। বিবিসির খবর অনুযায়ী, নতুন চুক্তিতে রদ্রিগোর ‘রিলিজ ক্লজ’ রাখা হয়েছে ১ বিলিয়ন ইউরো।
২০১৯ সালে রিয়াল মাদ্রিদে নাম লেখান রদ্রিগো। ১৮ বছর বয়সী রদ্রিগোকে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস থেকে কিনে নেয় রিয়াল। স্প্যানিশ ক্লাবটির জার্সি গায়ে পাঁচ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১৭৯টি ম্যাচ খেলেছেন তিনি, গোল করেছেন ৩৯টি।
রিয়ালের হয়ে ২০২১-২২ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ জয়ে গুরুত্বপূর্ণ অবদান ছিল রদ্রিগোর। নকআউট পর্বে বদলি হিসেবে নেমে করেছিলেন লড়াইয়ের ভাগ্য নির্ধারণী কয়েকটি গোল। এছাড়া দলটির হয়ে দুটি লা লিগা সহ মোট ৮টি শিরোপা জিতেছেন ২২ বছর বয়সী এই ফুটবলার।
রদ্রিগোর আগে আরেক ব্রাজিলিয়ান ভিনিসিয়াস জুনিয়রের সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত চুক্তি বৃদ্ধি করে রিয়াল। গত মঙ্গলবার রিয়ালের সঙ্গে নিজের বাঁধনটা আরেকটু শক্ত করেন এই ফরোয়ার্ড। নতুন চুক্তিতে বোনাস সহ ১০ মিলিয়ন ইউরো পাবেন ভিনি। রিলিজক্লজ রাখা হয়েছে ১ বিলিয়ন ইউরো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি