1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

৫ গোলে বিধ্বস্ত আর্জেন্টিনা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৫১ বার দেখা হয়েছে

কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বে সৌদি আরবের কাছে পরাজয়ের পর পেছনে ফিরে তাকাতে হয়নি আর্জেন্টিনাকে। এরপর টানা জয়ে শিরোপা ঘরে তোলার পাশাপাশি বিশ্বকাপ পরবর্তী ম্যাচগুলোতেও জয়ের ধারা অব্যাহত রাখে সেলেসাওরা। ২০২৬ বিশ্বকাপ বাছাইয়েও টানা চার জয় পায়। তবে শুক্রবার (১৭ নভেম্বর) উরুগুয়ের কাছে ঘরের মাঠে পঞ্চম ম্যাচে ২-০ গোলে হেরে বসে লিওনেল মেসিরা।
জাতীয় দলের পরাজয়ের ঠিক ২৪ ঘণ্টা পরই এশিয়ার দেশ জাপানের কাছে বিধ্বস্ত হয় আর্জেন্টিনা অনূর্ধ্ব ২৩ দল। শনিবার (১৮ নভেম্বর) স্থানীয় সময় সকাল ১১টায় আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হয় জাপান ও আর্জেন্টিনা অনূর্ধ্ব ২৩ দল। ম্যাচটিতে আলবিসেলেস্তেদের ৫-২ গোলে হারিয়েছে জাপানের অনূর্ধ্ব ২৩ দল।
ম্যাচের ১৮ মিনিটেই এগিয়ে যায় স্বাগতিক জাপান। তবে ৪ মিনিট পর ২২ মিনিটের মাথায় গোল পরিশোধ করে সমতায় ফিরে আর্জেন্টিনা। প্রথমার্ধে আর কোনো গোল না হলে ১-১ সমতায় বিরতিতে যায় দুই দল। তবে বিরতির পর মাঠে ফিরেই গোলের দেখা পায় আগামীর মেসি-ডি মারিয়ারা।
কিন্তু লিড বেশি সময় ধরে রাখতে পারেনি আর্জেন্টিনা অনূর্ধ্ব-২৩ দল। ম্যাচের ৬৬ মিনিটে সময়তা ফেরার পর ৭৫, ৮১ ও ৮৮ মিনিটে গোল করে শেষ পর্যন্ত ৫-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে এশিয়ার দলটি। এতে লজ্জার পরাজয়ের স্বাদ পায় লাতিন ফুটবলের অন্যতম সেরা দেশটি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি