1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ

‘অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের জন্য কাজ করছে ইসি’

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ৭০ বার দেখা হয়েছে

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক উৎসব মুখর পরিবেশে নির্বাচন করতে নির্বাচন কমিশন (ইসি) কাজ করে যাচ্ছে।
তিনি বলেন, নির্বাচনের পরিবেশ সুন্দর রাখতে সকল প্রস্তুতি নেয়া হচ্ছে। কারও অবহেলা থাকলে তাকে শাস্তির আওতায় আনা হবে। কারোর কোন প্রকার অভিযোগ থাকলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। সকল পর্যায়ে নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে। এ ব্যাপারে জিরো টলারেন্স নীতি গ্রহন করা হয়েছে। পরিবেশ আরো উন্নত হবে। সবাইকে আইন সম্পর্কে সচেতন থাকতে হবে।
আজ শুক্রবার পাবনা জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং আইশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে মতবিনিময় শেষে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি বলেন, ভোটারদের কেন্দ্রে আনার দায়িত্ব প্রার্থীদের আর ভোটারদের নির্বিঘেœ ভোট প্রয়োগের পরিবেশ সুরক্ষার দায়িত্ব আমাদের। আশা করি ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারবে।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের উপমহাপুলিশ পরিদর্শক মো. আনিসুর রহমান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসিম উদ্দিন হায়দার, বিভাগীয় নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান, পুলিশ সুপার আকবর আলী মুন্সী প্রমুখ।
এর আগে তিনি পাবনা শিল্পকলা একাডেমীতে প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি