1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ

অবহেলিত নদী ভাঙা মানুষের জন্য কাজ করবেন সাংবাদিক বিপ্লব

নজির আহম্মদ
  • আপডেট : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৩৩৯ বার দেখা হয়েছে
লক্ষ্মীপুরঃ কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৎ ও ন্যায়নিষ্ঠাবান, সমাজ উন্নয়নকর্মী, সাংবাদিক ইসমাইল হোসাইন বিপ্লব চেয়ারম্যানপ্রার্থী। শুধু তাই নয়,তিনি একজন স্থানীয় চিকিৎসক হিসেবে দীর্ঘদিন ধরে হাজিরহাটবাসীর খেদমত করে আসছেন। খুব কাছ থেকে দেখেছেন ইউনিয়নবাসীর নানা দুর্ভোগের চিত্র। অসহায় গরিব মানুষের এসব দুঃখে ব্যথিত হয়ে জনগণের খেদমত করার আশা নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছেন।
আসন্ন ১১ এপ্রিল হাজিরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারন জনতার ভোটাধিকার প্রয়োগ, ন্যায় বিচার, সুষম বণ্টনসহ পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও নদী ভাঙা মানুষের নানান উন্নয়নের স্লোগানে নিরলস পরিশ্রম করে বাড়ী-বাড়ী, ঘরে-ঘরে, জনে-জনে গনসংযোগ, জনগনের সাথে মুসাহবাসহ নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে সরগরম করে রেখেছেন সাংবাদিক ইসমাইল হোসাইন বিপ্লব ।
তফসীল ঘোষণার পর প্রচার প্রচারনায় এগিয়ে আছেন কমলনগর উপজেলার ৭নং হাজিরহাট ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ সমাজ সেবক, মানবতাবাদী ও কলামিষ্ট সাংবাদিক মোঃ ইসসাইল হোসাইন বিপ্লব।
তিনি দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন।
দীর্ঘদিন ধরে ৭নং হাজিরহাট ইউনিয়নের সাধারন মানুষ ও সর্বদলীয় নেতাকর্মীদের সাথে সম্পৃক্ত থেকে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে সুখ দুঃখে তাদের পাশে থেকে সকলের মন জয় করে আসছেন।
বিগত ইউপি নির্বাচনেও প্রার্থী হওয়ার প্রত্যাশা করলেও নিকট আত্মীয় প্রার্থী হওয়ায় ওই প্রার্থীর পক্ষে নিরল কাজ করেছিলেন। এ নির্বাচনে সমাজসেবক ও সদালাপি এবং হাস্যোজ্জ্বল ক্লীন ইমেজের এপ্রার্থী।
ব্যক্তি যোগ্যতা ও দক্ষতায় ইউনিয়ন, উপজেলা ও জেলা সকল দলের সহযোগী সংগঠন ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের সাথে সু-সম্পর্ক বজায় রেখে সামাজিক কাজ করে যাচ্ছেন।
ইসমাইল হোসাইন বিপ্লব বর্তমানে ‘কমলনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবে’র তিন বারের সভাপতি ও ‘হাজিরহাট বণিক সমিতি’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, ‘বাংলাদেশ মানবাধিকার কমিশন’ কমলনগর শাখার সভাপতি এবং কমলনগরের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে আদিষ্ট আছেন।
সাধারন ভোটাররা জানান, ইউনিয়নের তথা উপজেলা-জেলা ও পার্শ্ববর্তী জেলার সকল রাজনৈতিক, ধর্মীয়,দরবারি, সাংস্কৃতিক ও সামাজিক আচার অনুষ্ঠানে সকলের পাশে থেকে সাধারন মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন।
তিনি একজন প্যারামেডিকেল চিকিৎসকও বটে। তাই অসহায় ও গরীর মানুষের চিকিৎসা সেবায়ও নানাভাবে সহযোগীতা করে যাচ্ছেন।
জানতে চাইলে উপজেলার স্বনামধন্য সাংবাদিক ইসমাইল হোসাইন বিপ্লব বলেন-‘অবহেলিত নদী ভাঙা মানুষের সুখ-দুঃখের কথা মাননীয় প্রধানমন্ত্রীসহ সরকারের উচ্চ মহলের নিকট তার লেখনীর মাধ্যমে তুলে ধরব। আমি দীর্ঘদিন ধরে সমাজ উন্নয়নমূলক সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছি। আশা করি জনগণ আমাকে বিপুল ভোটে বিজয় করবে।’
তিনি আরো বলেন-‘আমার বিশ্বাস জনগণ আমাকে ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ওয়ার্ডগুলোতে উন্নয়নের কাজ করার সুযোগ দিবেন।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি