1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ

অ্যাসিড দগ্ধদের পাশে থাকার অঙ্গীকার শাহরুখ খানের

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৮৪ বার দেখা হয়েছে

বলিউড অভিনেতা শাহরুখ খান যে বিভিন্ন সেবামূলক কাজের সঙ্গে যুক্ত এমনটা কারোর অজানা নয়। এবার কলকাতার অ্যাসিড দগ্ধদের সঙ্গে বেশ খানিকটা সময় কাটালেন শাহরুখ, দিলেন জীবনযুদ্ধে এগিয়ে যাওয়ার মন্ত্র। শাহরুখের মীর ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে অ্যাসিড দগ্ধদের সমাজের মূলস্রোতের সঙ্গে জোড়ার কাজ করে চলেছে।
বৃহস্পতিবার কেকেআরের ম্যাচের জন্য কলকাতায় হাজির হয়েছিলেন শাহরুখ। পরদিন বিকেলে শহর ছাড়েন শাহরুখ। শুক্রবার সকালে তিনি কেকেআরের হোটেলেই আমন্ত্রণ জানিয়েছিলেন সেইসব মানুষগুলোকে যারা জীবনের সব প্রতিকূলতাকে ফুঁ দিয়ে উড়িয়ে এগিয়ে চলেছেন।
প্রেম প্রত্যাখান করায় অথবা কাছের মানুষদের ছোঁড়া অ্যাসিডেই শরীর ও মনে ক্ষত তৈরি হয়েছে তাদের। কিন্তু হার মানেননি তারা।
এদিন শাহরুখের দেখা মিলল ধূসর রংয়ের শার্ট এবং ব্লু ডেনিমে, চোখে রোদ চশমা। হাসিমুখে সবার অবস্থা জানলেন, খোঁজ নিলেন কীভাবে সাহায্যের হাত আরও সুদৃঢ়ভাবে বাড়িয়ে দিতে পারেন তিনি। গল্প-গুজব শেষে চলল ছবি তোলবার পালা। প্রত্যেক অ্যাসিড দগ্ধ তরুণীর সঙ্গে আলাদা-আলাদাভাবে ছবির জন্য পোজ দেন পাঠান। স্বভাবতই শাহরুখে মুগ্ধ নেটপাড়া। ফ্যান পেজের মাধ্যমে ছড়িয়ে পড়েছে সেইসব ছবি।
এক শাহরুখ ভক্ত লিখেন, ‘একটাই তো মন কতবার জিতবে?’
অপর একজন লিখেন, ‘শুধু বড়মাপের অভিনেতা নয়, শাহরুখ খান একজন বড়মাপের মানুষ। এইজন্যই তো তোমায় এত ভালোবাসি।’
অ্যাসিডে দগ্ধ পম্পা বলেন, ‘স্যার আমাকে জিজ্ঞাসা করেন আমি কী করি? যখন বললাম, কুকিং করি, উনি বললেন, ‘আচ্ছা, আমি তোমার থেকে রান্না শিখব’।
অপর অ্যাসিডে দগ্ধ সুনীতা বলেন, ‘স্যার আমাদের মান্নাতে লাঞ্চের জন্য আমন্ত্রণ জানিয়েছেন। আমি তো বলেছি, শুধু লাঞ্চ নয় ব্রেকফাস্টও আপনার সঙ্গে করব’।
ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, বছর খানেক আগেই অ্যাসিডে দগ্ধ বঙ্গকন্যা সঞ্চয়িতার বিয়ে দিয়েছিলেন শাহরুখ। মীর ফাউন্ডেশনের মাধ্যমে নানারকমভাবে কলকাতার অ্যাসিড দগ্ধদের পাশে রয়েছেন অভিনেতা। এদিনও সেই অঙ্গীকারই করলেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি