1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

আওয়ামী লীগ ও বিএনপি সংঘর্ষে প্রাণ গেল কিশোরের

স্টাফ রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৫ বার দেখা হয়েছে

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাইয়ে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও বিরোধী বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে মাথায় ভারী কিছুর আঘাতে প্রাণ গেছে এক কিশোরের। তার নাম মো. জাহেদ হোসেন রুমন (১৫)। এ ছাড়া সংঘাতে আহত হয়েছেন ৫-৬জন।গতকাল শুক্রবার বিকেলে উপজেলার ওচমানপুর ইউনিয়নের আজমপুর বাজারে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ওচমানপুর ইউনিয়নের আজমপুর বাজারে সংঘর্ষের এ ঘটনা ঘটে।নিহত জাহেদ হোসেন রুমন স্থানীয় মৃত নুরের জামানের ছেলে।

সূত্র জানায়, বিএনপির কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখে রোডমার্চ উপলক্ষে মীরসরাইয়ে একটি পথসভা করার কর্মসূচি রয়েছে। তারই প্রস্তুতি হিসেবে শুক্রবার চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন চেয়ারম্যান উপজেলার ওসমানপুর ইউনিয়ন এলাকায় একটি সভার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হয়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বাংলানিউজকে জানান, দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। তার রাজনৈতিক পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি