1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান

স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৪০ বার দেখা হয়েছে

গোলাম রব্বানী: আসছে ৮ই মে বাংলাদেশ সরকারের নির্বাচন কমিশন ঘোষিত প্রথম ধপের নির্বাচনী এলাকায় আওতায় গোপালগঞ্জ জেলার ৪টি উপজেলার নির্বাচন অনুষ্টিত হবে। গোপালগঞ্জ জেলার উপজেলা সমুহে সকল প্রকার প্রার্থীদের উম্মুক্ত নির্বাচন হবে বিধায় বিপুল উৎসাও বিরাজ করছে ভোটারদের মাঝে।
টুঙ্গিপাড়া উপজেলায় চেয়ারম্যান হিসাবে লড়াই করবেন বাংলাদেশ আওয়ামী লীগ টুঙ্গিপাড়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক, তরুন সমাজের অহংকার ঐতিহ্যবাহী গিমাডাঙ্গা গ্রামের গাজী মাসুদুল হক।
আজ মঙ্গলবার সকাল সাড়ে দশটায় গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন অফিসের সম্মেলন কক্ষে সকল প্রর্থীদের মাঝে প্রতীক তুলে দেন গোপালগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা।
টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসাবে গাজী মাসুদুল হককে আনারস প্রতীক তুলে দেন।
এ ব্যপারে গাজী মাসুদুল হক এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি সারাজীবন মানুষের কল্যানে কাজ করে আসছি আমি ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত। আমি প্রথমে বাংলাদেশ ছাত্রলীগ টুঙ্গিপাড়া উপজেলা শাখার সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করি পরে আমি টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান এর দায়িত্ব পালন করি। এরপর বাংলাদেশ আওয়ামীলীগ টুঙ্গিপাড়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদকে দায়িত্ব বুঝে দেন। আমি বর্তমানে এই পদে দায়িত্বরত আছি।তিনি টুঙ্গিপাড়া উপজেলা বাসীরে উদ্দ্যেশে বলেন, আমি সব সময় আপনাদের পাশে ছিলাম এখনো আছি, ভবিষতেও থাক্ববো। আমি আপনাদের সহযোগীতা চাই। আপনারা আমার সকল ভুল ভ্রান্তি মাফ করে দিয়ে আমাকে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিন। আমি আপনাদের সেবা করতে চাই। আপনারা আমার জন্য দোয়া, আর্শীবাদ করবেন সেই সাথে আপনার মূল্যবান ভোটটি আনারস মার্কায় দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আপনার একটি মুল্যবান ভোট আমার জীবনের অমূল্য সম্পদ।
নির্বাচন কমিশন গোপালগঞ্জ এর নির্দেশনা মোতাবেক আজ দুপুর ২টা হতে সকল প্রার্থী নির্বাচনী প্রচার প্রচারনা শুরু করতে পারবে।
গোপালগঞ্জ জেলার প্রধান নির্বাচন কমিশন বলেন, প্রত্যেক প্রার্থীকে নির্বাচনী আচারন বিধি সম্পর্কে সচেতন হতে হবে আচারন বিধির বাইরে কোন কাজ বা নির্বাচন বিধিমালা লঙ্ঘন করে কোন প্রার্থী প্রচার-প্রচারনা চালালে তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি গোপালগঞ্জের পাঁচ উপজেলার সকল চেয়ারম্যান প্রর্থীদের কাছে সুস্থ নিরেপেক্ষ ও বিশৃঙ্খলা বিহীন নির্বাচন কামনা করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি