1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ

নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩৯ বার দেখা হয়েছে

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে তীব্র তাপদাহে শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থা। বৃহস্পতিবার (২ মে) নাগরপুর সদর তালতলা, কাঁচাবাজার, রিক্সা স্ট্যান্ড সহ বাজারের গুরুত্বপূর্ণ স্থানে সংশ্লিষ্ট সাংবাদিক সংগঠনের আয়োজনে প্রায় ৫০০ বোতল বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে।

নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থা’র সভাপতি এস এম আনোয়ার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল হক বাবু’র সঞ্চালনায় বিশেষ সহযোগিতায় উপস্থিত ছিলেন উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন। এ সময় বক্তারা বলেন, তীব্র তাপদাহে সাধারণ মানুষের মাঝে পানি শূন্যতা, মিনারেল লস, হিট স্ট্রোক সহ বিভিন্ন ধরণের স্বাস্থ্য ঝুঁকি বেড়েই চলেছে। যার ফলে সাংবাদিকদের পক্ষ থেকে পানি ও স্যালাইন বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

উক্ত কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থা’র সহ সভাপতি মো. কামরুল ইসলাম কোহিনূর, আল মামুন রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল হক বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ রিপন সাহা, সম্মানিত সদস্য ডা. মঞ্জুরুল ইসলাম, মো. রাকিবুল ইসলাম সহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি