1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ

দোহাজারী পৌরসভাতে প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই এর উদ্যোগে ছাতা ও শরবত বিতরণ 

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩৯ বার দেখা হয়েছে

মো.শহীদুল ইসলাম, চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশ উপজেলার দোহাজারী প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই এর উদ্যোগে রিকশা ও ভ্যান চালক ও পথচারীদের মাঝে ছাতা ও বিভিন্ন ফল মিশ্রিত ঠাণ্ডা শরবত বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার (২ মে) দুপুরে দোহাজারী পৌরসভা সদরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এসব বিতরণ করা হয়। এ-উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দোহাজারী পৌরসভার মেয়র মোহাম্মদ লোকমান হাকিম।

সংগঠনটির সভাপতি এমএ তাহেরের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন দোহাজারী পৌরসভার ৪নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম পহর উদ্দিন, ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জন বিশ্বাস, দোহাজারী প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই  সিনিয়র সদস্য মো. রুবেল, মো. আজিজুল হক, যুবলীগ নেতা মোহাম্মদ রুবেল, আলাউদ্দিন, ব্যবসায়ী নেতা মো. ইরফান  প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে দোহাজারী পৌরসভার মেয়র মোহাম্মদ লোকমান হাকিম বলেন, কয়েকদিন ধরে বাড়ছে তাপপ্রবাহ। তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনসাধারণ। বিশেষ করে দিনমজুর খেটে খাওয়া মানুষেরা পড়ছে চরম বিপাকে। রাস্তায় বেড় হলে প্রচণ্ড গরমে তৃষ্ণার্ত হচ্ছেন তারা। এতে করে হিটস্ট্রোকের সম্ভাবনা রয়েছে। তাদের কষ্টের কথা ভেবে চট্টগ্রামের চন্দনাইশের দোহাজারী প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই এর ছাতা ও শরবত বিতরণকে সাধুবাদ জানাই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি