1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

এক সিনেমায় তিন খান প্রসঙ্গে মুখ খুললেন আমির

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৭১ বার দেখা হয়েছে

বলিউডের তিন খানকে একসঙ্গে সিনেমায় দেখা না গেলেও সম্প্রতি আম্বানিদের অনুষ্ঠানে দেখা গেছে। এদিকে ভক্তদের বহু দিনের অপেক্ষা তিন খান (শাহরুখ খান, সালমান খান, আমির খান) একসঙ্গে সিনেমা করবেন। এবার ভক্তদের আশা পূরণ হতে পারে!

তিন খানের মধ্যে গত ১৪ মার্চ (বৃহস্পতিবার) ছিল আমির খানের ৫৯তম জন্মদিন। এদিন সকালে মিডিয়াকর্মীদের সঙ্গে কেক কাটেন তিনি।
সেই সময় পাশে ছিলেন সাবেক দ্বিতীয় স্ত্রী কিরণ রাও।

জন্মদিন উপলক্ষে আমির খান তার প্রোডাকশন হাউসের অফিশিয়াল পেজ থেকে লাইভে আসেন। এদিনই লাইভে এসে শাহরুখ ও সালমান দুই বন্ধুকে নিয়ে মুখ খোলেন এই অভিনেতা। ভবিষ্যতে শাহরুখ খান এবং সালমান খানকে নিয়ে একসঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেন আমির।

লাইভে ভক্তদের সঙ্গে কথোপকথনে তিন খানের একসঙ্গে পর্দায় আবির্ভূত হওয়ার সম্ভাবনা সম্পর্কে প্রশ্নের জবাবে আমির জানান, তারা অনেক দিন ধরেই এটা নিয়ে চিন্তা করছেন। তারা ৩ জনই একসঙ্গে কাজ করা এবং তাদের দর্শকদের জন্য বিশেষ কিছু তৈরি করার জন্য মুখিয়ে আছেন।

আমির খান আরও বলেন, আমিও মনে করি আমাদের একসঙ্গে একটি ফিল্ম করা উচিত। আমরা যখন একসঙ্গে ছিলাম, শাহরুখ, সালমান এবং আমি- আমরাও ভাবছিলাম যে আমাদের ক্যারিয়ারে একসঙ্গে একটি সিনেমা করতে হবে। আমাদের চেষ্টা করা উচিত যাতে সেরকম একটা সিনেমা বানানো যায়। আমাদের দর্শকদের জন্য এমন ভাবনা আমাদের মাথায়ও আছে। আমি আশা করি, ভালো স্ক্রিপ্ট পেলে তাতে তিনজনই হ্যাঁ বলব।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি