1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত শাহরুখ খান

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৩০ বার দেখা হয়েছে

হাত, মাথা, মুখ ব্যান্ডেজে মোড়া। তাতে আবার রক্তের ছোপ ছোপ দাগ। তবুও সহজাত ভঙ্গিতে বসে আছেন বলিউড বাদশা শাহরুখ খান। কিন্তু তার এই হাল কেন? চিন্তার কিছু নয়, এটিই তার ‘জওয়ান’ লুক।

দীর্ঘ চার বছরের অপেক্ষা শেষে শুক্রবার (৩ জুন) সকালে প্রকাশ্যে আসে ‘জওয়ান’-এর প্রথম ঝলক। তাতে অ্যাকশন লুকে ধরা দিলেন শাহরুখ। তার এমন লুক দেওয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। কিন্তু এর মধ্যেই এলো দুঃসংবাদ। ফের করোনায় আক্রান্ত হলেন তিনি।

মূলত বলিউডের জনপ্রিয় প্রযোজক ও পরিচালক করন জোহরের কিছুদিন আগেই তিনি ৫০ বছর বছরে পা রাখেন। আর তাই তার এই জন্মদিন উপলক্ষে বড় এক পার্টির আয়োজন করেন তিনি। ওই জন্মদিনের পার্টিতে যোগ দেন বলিউড ও টেলিভিশেনের জনপ্রিয় সব অভিনেতা ও অভিনেত্রীরা।

মুম্বাইয়ের আন্ধেরি ওয়েস্টে আয়োজন করা সেই পার্টিতে হাজির হয়েছিলেন হৃতিক রোশন, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, কিয়ারা আদবানি, জাহ্নবী কাপুর, মালাইকা আরোরা এবং করিনা কাপুর খানসহ আরও একাধিক নায়িকা।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, করন জোহরের এই গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত থাকা ৫০ থেকে ৫৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, আর নিজেদের ভাবমূর্তি ধরে রাখার চেষ্টায় এই তারকারা করোনায় আক্রান্ত হওয়ার কথা কোথাও প্রকাশ করছেন না।

তবে এবার শাহরুখ খানের ব্যাপারটি সামনে এলো। তিনি করোনা পজেটিভ হয়েছেন। আর এমনটা দাবী করছেন ভারতীয় বেশ কিছু গণমাধ্যম। শুধু তাই নয়, তিনি এখন পুরোপুরি ঘরবন্দী রয়েছেন তিনি। তবে এ বিষয়ে শাহরুখ খান অফিসিয়ালি কোনো মন্তব্য করেননি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি