1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ

কলেজ ছাত্র রুবেল হত্যাকান্ডের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

কোহিনুর সুলতানা মিতু
  • আপডেট : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬২ বার দেখা হয়েছে

দীর্ঘ ২৬ বছর পলাতক থাকা রাজধানীর আর, কে, মিশন রোডের বহুল আলোচিত কলেজ ছাত্র রুবেল হত্যাকান্ডের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীকে রাজধানীর কোতয়ালি থানা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-২.
বিগত ০৫ জানুয়ারি ১৯৯৬ তারিখে ডেমরা থানাধীন হোটেল সী-কুইন এর সামনে ভিক্টিম এনামুল ইসলাম রুবেল (২০)’কে ছুড়ি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে রাস্তায় ফেলে যায়। ভিক্টিমকে রক্তাক্ত অবস্থায় পেয়ে তার বন্ধুরা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়।
পরবর্তীতে ভিক্টিমের মা নিজে বাদি হয়ে হত্যায় জরিত থাকা ‘তিন ভাই গ্রুপ’ এর প্রধান মামুনসহ আরও কয়েক জনের নামে ডিএমপি, ডেমরা থানার মামলা নং-১৩(১)১৯৯৬ ধারা-৩০২/৩৪ এ অভিযোগ করে একটি হত্যা মামলা দায়ের করেন।
পলাতক আরশাদ আসাদ এর বিরুদ্ধে পর্যাপ্ত সাক্ষ্য প্রমাণ পাওয়ায় তার বিরুদ্ধে ৩০২/৩৪ ধারায় যাবজ্জীবন কারাদন্ড ও ৫,০০০ টাকা অর্থদন্ড প্রদান করে গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন।কিন্তু সে বিভিন্ন ছদ্মবেশে এতোদিন পলাতক থাকে।
অবশেষে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গতকাল ২৫ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ বিকেলে ঢাকার কোতয়ালি থানা এলাকায় অভিযান পরিচালনা করে এবং চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত অন্যতম আসামী আরশাদ আসাদ কে দীর্ঘ ২৬ বছর পলাতক থাকার পর গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করা হয়েছে

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি